Malda: চতুর্থীর রাতে ডাকাতির ছক বানচাল, উদ্ধার আগ্নেয়াস্ত্র

Malda Arrest: গতকাল গভীর রাতে টহলদারি করছিল নারায়ণপুর থানার পুলিশ।

Malda: চতুর্থীর রাতে ডাকাতির ছক বানচাল, উদ্ধার আগ্নেয়াস্ত্র
খনি কর্মীকে খুন (ফাইল চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Oct 10, 2021 | 4:32 PM

মালদা: পুজোর মরশুমে পুলিশের (Police) তৎপরতায় বড়সড় ডাকাতির ছক বানচাল। উদ্ধার হয়েছে বেশকিছু আগ্নেয়াস্ত্র ও ধারালো অস্ত্র।

জানা গিয়েছে, গতকাল গভীর রাতে টহলদারি করছিল নারায়ণপুর থানার (Narayanpur) পুলিশ। সেই সময় গাড়ি সামনে চলে আসে একটি গাড়ি। ওই গাড়িটিকে থামিয়ে জিজ্ঞাসাবাদের পর জানা যায় এলাকায় ডাকাতির জন্য জড়ো হয়েছিল তারা।

কিন্তু পুলিশ দেখে গাড়ির চালক সহ বাকিরা পালিয়ে গেলেও একজনকে ধরে ফেলে নারায়ণপুর থানার পুলিশ। জানা গিয়েছে,ধৃতের নাম হাসান লস্কর (২১) দক্ষিণ ২৪ পরগনার মগরাহাটের বাসিন্দা সে।

ধৃতের কাছ থেকে একটি আগ্নেয়াস্ত্র, এক রাউন্ড গুলি ভোজালি, কাস্তে,লোহার রড উদ্ধার হয়েছে। আজ ব্যারাকপুর আদালতের তোলা হয় তাকে। ধৃতকে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে নারায়ণপুর থানার পুলিশ। ধৃতকে হেফাজতে নিয়ে বাকিদের খোঁজ চালাবে পুলিশ।

উল্লেখ্য, এদিকে গতকাল এই জেলায় সামনে এসেছে খুনের ঘটনা। নিজের বৌদিকে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল এক সিভিক ভলেন্টিয়ারের বিরুদ্ধে। বৌদি মৃত্যুতে অভিযোগ উঠেছে দুই দেওরের বিরুদ্ধে। বাঁশ দিয়ে পিটিয়ে খুন (Murder) করা হয়েছে বলে অভিযোগ। পারিবারিক বিবাদের জেরে এই ঘটনা ঘটেছে বলে প্রাথমিক অনুমাল পুলিশের।

শুক্রবার রাতে রানীগঞ্জে এই ঘটনা ঘটে। মৃত গৃহবধূর নাম সুমিত্রা ঘোষ, বয়স বছর। শুধু গৃহবধূর মৃত্যুই নয়, আক্রান্ত হয়েছেন স্বামী রাজু ঘোষ। অভিযুক্তরা হলেন উজ্জ্বল ঘোষ ও অমিত ঘোষ। উজ্জ্বল ঘোষ গাজোল থানার সিভিক ভলেন্টিয়ার হিসেবে কর্মরত রয়েছেন। পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরেই জমি জায়গা নিয়ে তাদের মধ্যে পারিবারিক বিবাদ লেগেই রয়েছে।

এই জমি বিবাদ নিয়ে গতকাল রাতে শুরু হয় তিন পরিবারের গন্ডগোল। সেই গন্ডগোলের জেরেই দাদা রাজু ঘোষ ও বৌদি সুমিত্রা ঘোষকে বেধড়ক মারধরের অভিযোগ ওঠে সিভিক ভলেন্টিয়ার উজ্জ্বল ঘোষ ও তার ভাই অমিত ঘোষের বিরুদ্ধে। আক্রান্তদেরকে তড়িঘড়ি স্থানীয়রা শুক্রবার রাতে চিকিৎসার জন্য নিয়ে যায় গাজোল গ্রামীণ হাসপাতালে। সেখানে অবস্থার অবনতি হলে দুজনকে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

চিকিৎসা চলাকালীন ভোররাতে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যু হয় সুমিত্রা ঘোষের। আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন মৃত গৃহবধূর স্বামী রাজু ঘোষ। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। এই ঘটনায় অভিযুক্ত সিভিক ভলেন্টিয়ার উজ্জ্বল ঘোষ ও অমিত ঘোষের বিরুদ্ধে গাজল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। শুধু পারিবারিক বিবাদ নাকি এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে, তা জানতে তদন্ত শুরু করেছে গাজোল থানার পুলিশ।