Malda: পরিত্যক্ত বাড়িতে পড়ে মেয়েটির ব্যাগ ও অন্তর্বাস, তদন্তে নেমে চমকে উঠছে খোদ পুলিশ

Malda: পরিত্যক্ত বাড়িতে পড়ে মেয়েটির ব্যাগ ও অন্তর্বাস, তদন্তে নেমে চমকে উঠছে খোদ পুলিশ
তদন্ত শুরু করেছে পুলিশ (নিজস্ব ছবি)

West Bengal: পুলিশ সূত্রে খবর, পুকুরের ধারে পরিত্যক্ত একটি বাড়িতে মিলেছে তাঁর অন্তর্বাস। শুধু তাই নয়, মিলেছে ব্যাগও। এমনকী মাটিতে লেগে কয়েক ফোঁটা রক্ত। সঙ্গে টেনে-হিঁচড়ে নিয়ে যাওয়ার চিহ্ন।

TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Jun 22, 2022 | 5:38 PM

মালদা: বিগত পাঁচ দিন কেটে গিয়েছে। বাড়ির মেয়ে বাড়িতে নেই। কোথায় গেল সেই খোঁজেই হা-হুতাশ করছেন পরিবারের সদস্যরা। শেষে পুলিশেও জানালেন তাঁরা তবুও খোঁজ মিলছে না কিশোরীর। এ দিকে, ধন্দে পুলিশ। এ দিকে, তল্লাশি চালাতে-চালাতে কিশোরীর খোঁজ পাওয়া না গেলেও মিলল কিছু প্রমাণ। পরিত্যক্ত পুকুরের ধারে দেখা গেল মেয়টির অন্তর্বাস। যা দেখে পুলিশ অনুমান করছে হয়ত অযাচিত কিছু ঘটেছে তাঁর সঙ্গে।

পুরাতন মালদার ঘটনা। সেখানেই একাদশ শ্রেণির ছাত্রীর নিঁখোজ হওয়ার ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল। পুলিশ সূত্রে খবর, পুকুরের ধারে পরিত্যক্ত একটি বাড়িতে মিলেছে তাঁর অন্তর্বাস। শুধু তাই নয়, মিলেছে ব্যাগও। এমনকী মাটিতে লেগে কয়েক ফোঁটা রক্ত। সঙ্গে টেনে-হিঁচড়ে নিয়ে যাওয়ার চিহ্ন।খবর পেয়ে ঘটনাস্থলে মালদা থানার পুলিশ কর্তারা। নিখোঁজ ছাত্রীর খোঁজে স্থানীয় পুকুরে করা হয় তল্লাশি।

এ দিকে, সন্দেহবশত গ্রামেরই এক যুবককে আটকে রেখে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। স্থানীয় সূত্রে খবর, আজ সকালে ছাত্রীর বাড়ির পাশে একটি পরিত্যক্ত বাড়িতে দু-এক ফোঁটা রক্তের দাগ দেখা যায়। শুধু তাই নয় একটি শরীরকে টেনে হিঁচড়ে নিয়ে যাওয়ার দাগ দেখতে পাওয়া যায়। পাওয়া যায় অন্তর্বাস, ব্যাগ। এরপরই স্থানীয় বাসিন্দাদের সন্দেহ হতেই খবর দেওয়া হয় মালদা থানাতে। ছাত্রীর ব্যাগ থেকে মিলেছে একটি চিঠিও।

এরপরই তদন্তকারী পুলিশ কর্তাদের সন্দেহ বাড়ে। পরিত্যক্ত বাড়ির পেছনে একটি পুকুরে শুরু হয় তল্লাশি। কিন্তু এখনও পর্যন্ত কোনও কিছুর সন্ধান পাওয়া যায়নি। তবে ওই নিখোঁজ কিশোরীর পরিবারের দাবি ওই ছাত্রীকে কোনও না কোনওভাবে কোথাও গায়েব করে দেওয়া হয়েছে বা খুন করে দেওয়া হয়েছে । নিখোঁজ ছাত্রীর পরিবারের অভিযোগের ভিত্তিতে এলাকার এক যুবককে আটক করা হয়েছে তদন্ত চলছে।তবে ঘটনা ঘিরে রহস্য দানা বেধেছে।

এই খবরটিও পড়ুন

স্থানীয় বাসিন্দা বলেন, ‘আঠারো তারিখ রাত্রি ন’টার পর থেকে মেয়েটাকে আমরা পাচ্ছি না। রাত ১১টা ৫০ মিনিটে শেষবারের মতো অনলাইন দেখা যায় ওকে। তারপর থেকে খোঁজ করেও পাচ্ছি না। আমরা মেয়েটির বাবার নামে অভিযোগ দায়ের করেছি। ওর সঙ্গে কোনও একটি সম্পর্ক ছিল। থানায় জানিয়েছি। মেয়েটির বাবাকে উঠিয়ে নিয়ে গিয়েছে। আজ দেখি ওই বাড়িতেই পড়ে রয়েছে রক্তের দাগ, ব্যাগ। পুলিশ সুন্দরভাবে তদন্ত করেছে। আমরা আশা করব মেয়েটিকে যেন খুঁজে দেন।’

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA