CID Raid: বাড়ি থেকে উদ্ধার কোটি টাকা, দুপুর গড়াতেই গ্রেফতার গাজোলের মাছ ব্যবসায়ী

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: সায়নী জোয়ারদার

Updated on: Sep 04, 2022 | 6:08 PM

Malda News: স্থানীয় সূত্রে খবর, জয়প্রকাশ নামে ওই ব্যবসায়ীর মূলত মাছের ব্যবসা। বিভিন্ন জলাভূমি, পুকুর লিজ় নিয়ে মাছের ব্যবসা করতেন তিনি।

CID Raid: বাড়ি থেকে উদ্ধার কোটি টাকা, দুপুর গড়াতেই গ্রেফতার গাজোলের মাছ ব্যবসায়ী
গ্রেফতার মাছ ব্যবসায়ী জয়প্রকাশ সাহা।

মালদহ: মালদহের গাজোলে গ্রেফতার মাছ ব্যবসায়ী। ব্যবসায়ী জয়প্রকাশ সাহাকে গ্রেফতার করল সিআইডি। রবিবার বিকেলে তাঁকে গ্রেফতার করা হয়। এই ব্যবসায়ীর বাড়ি থেকে ১ কোটি ৩৯ লক্ষ উদ্ধার করা হয় বলে সূত্রের খবর। এই টাকা গুনতে আনতে হয় টাকা গোনার মেশিন। এরপরই এই গ্রেফতারি। কিন্তু কেন হঠাৎ এই মাছ ব্যবসায়ী সিআইডির স্ক্যানারে এলেন? রবিবার সকাল সাড়ে ১০টা নাগাদ এদিন তাঁর গাজোলের বাড়িতে হানা দেয় তদন্তকারী দল। এরপর টানা জিজ্ঞাসাবাদ চলে। সূত্রের দাবি, জয়প্রকাশদের শোওয়ার ঘরে খাটের তলায় একটি ব্যাগ রাখা ছিল। সেই ব্যাগ থেকে বিপুল পরিমাণে টাকা উদ্ধার করা হয়। যদিও কী কারণে একজন মাছ ব্যবসায়ীর বাড়িতে এত নগদ টাকা পাওয়া গেল, তার সদুত্তর তদন্তকারীরা পাননি বলেই খবর। এরপরই গ্রেফতারের সিদ্ধান্ত নেওয়া হয়। সূত্রের খবর, বাড়ি থেকে ধৃত জয়প্রকাশকে গাজোল থানায় নিয়ে যাওয়া হবে। সোমবার তাঁকে আদালতে তোলা হবে।

স্থানীয় সূত্রে খবর, এই মাছ ব্যবসায়ী মধ্যবিত্তই। কীভাবে তাঁর কাছে এত টাকা নগদ এল, তা নিয়েই ধন্দে সিআইডি। এর সদুত্তর খুঁজছেন তদন্তকারীরা। প্রাথমিকভাবে বেশ কয়েকটি বিষয় তদন্তে উঠে এসেছে বলে সূত্রের দাবি। দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুরে জয়প্রকাশের এক আত্মীয় আছেন। সম্প্রতি তিনি গ্রেফতার হন। তাঁর বিরুদ্ধে অবৈধ লেনদেনের অভিযোগ ছিল। তাঁকে জেরা করেই জয়প্রকাশের নাম তদন্তকারীরা জানতে পারেন বলে সূত্রের খবর। এরপরই এদিন গাজোলে হানা দেন তদন্তকারীরা।

এদিন যে নগদ টাকা উদ্ধার হয়েছে, তার মধ্যে বেশিরভাগই ৫০০ টাকার নোট। রয়েছে ১০০ টাকার নোটও। সিআইডি সূত্রে খবর, জয়প্রকাশকে জেরা করে আরও তথ্য উঠে আসতে পারে। এমনও সিআইডি সূত্রে খবর, এই টাকার সঙ্গে যোগ থাকতে পারে গরু পাচার-সহ বিভিন্ন চোরা কারবারের। এই সব উত্তর পেতে জয়প্রকাশকে টানা জেরা করা প্রয়োজন বলেই মনে করছে তারা। একইসঙ্গে এই তদন্তে উঠে আসছে এক জোরদার মাদকচক্রের প্রসঙ্গও। তবে তদন্তের স্বার্থে এখনও খুব বেশি কিছু বলতে নারাজ তদন্তকারীরা।

এই খবরটিও পড়ুন

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla