TMC MLA: পঞ্চায়েত ভোটে বাঁশ দেখালে পা কেটে নেওয়া হবে, প্রকাশ্য সমাবেশে হুমকি তৃণমূল বিধায়কের

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: সায়নী জোয়ারদার

Updated on: Sep 25, 2022 | 7:55 PM

Malda: পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধি ও কেন্দ্রের বিরুদ্ধে বিভিন্ন বঞ্চনার অভিযোগ তুলে গাজোলে একটি মিছিল করে তৃণমূল। সেই মিছিল শেষে পথসমাবেশের আয়োজন করা হয়।

TMC MLA: পঞ্চায়েত ভোটে বাঁশ দেখালে পা কেটে নেওয়া হবে, প্রকাশ্য সমাবেশে হুমকি তৃণমূল বিধায়কের
মালতীপুরের তৃণমূল বিধায়ক আব্দুর রহিম বক্সী

মালদহ: তৃণমূল কংগ্রেস হাতে বালা পরে বসে নেই। বিরোধীরা বাঁশের কথা বললে, হাত কেটে নেওয়ার হুমকি মালতীপুরের তৃণমূল বিধায়কের। মালদহে গাজলে এক সমাবেশ থেকে রবিবার হুঁশিয়ারি দেন তৃণমূল বিধায়ক আব্দুর রহিম বক্সী। তিনি বলেন, কিছু নেতা কলকাতায় গিয়ে বসে থাকেন, গ্রামেগঞ্জে যান না, আর বড় বড় কথা বলেন। তাঁরা এসব বাঁশ দিয়ে প্রতিরোধের হুমকি দিচ্ছেন বলে দাবি বলে বিধায়ক বলেন, পাল্টা তৃণমূলও চুপ করে বসে থাকবে না। প্রতিরোধ কীভাবে করতে হয় তা তৃণমূলও জানে। পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধি ও কেন্দ্রের বিরুদ্ধে বিভিন্ন বঞ্চনার অভিযোগ তুলে গাজোলে একটি মিছিল করে তৃণমূল। সেই মিছিল শেষে পথসমাবেশের আয়োজন করা হয়। সেই সমাবেশ থেকেই বিরোধীদের হুঁশিয়ারি দিতে শোনা যায় মালতীপুরের তৃণমূল বিধায়ক আব্দুর রহিম বক্সীকে।

বিধায়ক আব্দুর রহিম বক্সী বলেন, “কিছু কিছু নেতার সঙ্গে লোকজন নেই, কলকাতার মাটিতে বসে থাকেন। গ্রামে আসেন না। অথচ তাঁরা হুঙ্কার দিয়ে বলছেন তৃণমূল কংগ্রেস কর্মীদের রুখতে আগামী পঞ্চায়েত নির্বাচনে হাতে বাঁশ নিয়ে দাঁড়িয়ে থাকবে। আগামী পঞ্চায়েত নির্বাচনে প্রতিরোধ গড়ে তুলবে। আরেকটা দল, যারা ৩৪ বছর ধরে পশ্চিমবঙ্গকে শেষ করেছে, খুন করেছে, সেই খুনি সিপিএম, খুনি বিজেপি, খুনি কংগ্রেস হঠাৎ জেগে উঠে বলছে হাতে বাঁশ নিয়ে প্রতিরোধ গড়ে তুলুন। প্রকাশ্য সমাবেশের মঞ্চ থেকে তাদের বলতে চাই, তৃণমূল কংগ্রেস মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে চুপ করে বসে আছে। তবে হাতে বালা পরে নেই, বাঁশ দেখালে হাত খসিয়ে দেওয়া হবে।”

এই খবরটিও পড়ুন

এরপরই হুমকির সুরে তৃণমূল বিধায়ককে বলতে শোনা যায়, “বাঁশ দেখালে পা কেটে নেওয়া হবে। তৃণমূল কর্মীরা দুর্বল নন। প্রতি বুথে আমাদের লোক ঐক্যবদ্ধ। কেউ ভাবছে চোখ দেখিয়ে, কেন্দ্রীয় সরকারের হুমকি দেখিয়ে তৃণমূলকে দমিয়ে দেবে। অত শক্তি থাকলে পঞ্চায়েত ভোটে ময়দানে নেমে দেখান। বুথে যারা প্রতিরোধ গড়ে তোলে সেই জনসাধারণ তোমাদের ছুঁড়ে ফেলে দেবে।” বিধায়কের এই বক্তব্য প্রসঙ্গে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, “উনি যে কালচার থেকে এসেছেন সেই কালচারের কথাই বলেছেন। নতুন আর কী।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla