Blast: ‘আমি শুধু জানি আমার তিন বছরের ছেলেটা শেষ’! হঠাৎ বিস্ফোরণে কাঁপল এলাকা, বুকফাটা কান্না মায়ের

Maldah: স্থানীয়দের অভিযোগ, কোনও ব্যাটারি ছিল সেখানে। তা থেকে বিকট শব্দে বিস্ফোরণ হয়। সে সময়ই সুরজ সেখান থেকে যাচ্ছিল।

Blast: 'আমি শুধু জানি আমার তিন বছরের ছেলেটা শেষ'! হঠাৎ বিস্ফোরণে কাঁপল এলাকা, বুকফাটা কান্না মায়ের
কান্নায় ভেঙে পড়েছেন মা। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 08, 2022 | 10:43 PM

মালদহ: রাস্তায় আচমকা বিকট শব্দ। বিস্ফোরণে কেঁপে উঠল এলাকা। এরপরই দেখা যায়, রাস্তায় রক্তে ভাসছে তিন বছরের শিশু। ঘটনাটি ঘটেছে কালিয়াচক থানা এলাকার রাজনগর ঘোষপাড়ায়। স্থানীয়দের অনুমান, আবর্জনার মধ্যে নষ্ট হয়ে যাওয়া মোবাইলের ব্যাটারি ফেটে গিয়ে মৃত্যু এই ঘটনা ঘটে থাকতে পারে। ঘটনার তদন্ত শুরু করেছে কালিয়াচক থানার পুলিশ। জানা গিয়েছে, নিহত ওই শিশুর নাম সুরজ মণ্ডল। স্থানীয়রা জানান, এদিন মায়ের সঙ্গে এক আত্মীয়ের বাড়িতে গিয়েছিল ছোট্ট সুরজ। সেখান থেকে ফেরার পথে এই বিপত্তি ঘটে। মনে করা হচ্ছে, আবর্জনার মধ্যে কেউ জ্বলন্ত বিড়ি বা সিগারেট ফেলেছিল। কোনওভাবে সেটা থেকেই আগুন লেগে যায়। সেখানে অনেক দাহ্য পদার্থ থাকায় আগুন ধরে যায়।

স্থানীয়দের অভিযোগ, কোনও ব্যাটারি ছিল সেখানে। তা থেকে বিকট শব্দে বিস্ফোরণ হয়। সে সময়ই সুরজ সেখান থেকে যাচ্ছিল। কিছু একটা ছিটকে এসে তার গলায় লাগে। এরপরই রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়ে তার ছোট্ট শরীর। স্থানীয়রা তাকে উদ্ধার করে স্থানীয় বেদরাবাদ স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়। তবে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

ওই শিশুর মা বলেন, “হঠাৎ শুনি বিকট শব্দ। আমি আবার ভেবেছি আমার বাচ্চাটা বোধহয় কিছু ফেলে দিয়েছে। আমি দৌড়ে এসে দরজার বাইরে পা রেখে মুখটা বাড়িয়েছি। দেখি ছেলেটা আমার রক্তে ভাসছে। দুপুর দেড়টা নাগাদ এই ঘটনা ঘটে। ছেলেটা বাবা গো, মা গো বলেছে। ব্যস, এরপর দেখি বড় বড় চোখ করে তাকিয়ে রয়েছে। ছেলেটা আমার সঙ্গেই আসছিল। পিছনে হঠাৎ দাদুর ঘরে ঢুকল। এরপরই এই ঘটনা। দেখলাম আগুন জ্বলছে। বোমা ছিল নাকি ব্যাটারি কিচ্ছু জানি না। শুধু জানি, আমার তিন বছরের ছেলেটা শেষ।” খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিশবাহিনী। এলাকার লোকজনের সঙ্গে কথা বলে তারা। পরিবারের সঙ্গেও কথা বলে তদন্তকারীরা। ঘটনাস্থল ঘিরে রাখা হয়েছে।