TMC Worker: দখল চাই জমির! বিধবা মহিলা ও তাঁর দুই মেয়েকে বেধড়ক মার ও শ্লীলতাহানির অভিযোগ তৃণমূল কর্মীদের বিরুদ্ধে

Malda: বছর আগে তার স্বামী মারা গিয়েছেন । তাদের পৈত্রিক সম্পত্তি রয়েছে। সেই জমি দখলের চেষ্টা করছে অভিযুক্তরা। পরিবারে পুরুষ না থাকায় আরও সুযোগ পেয়ে যাচ্ছে তারা।

TMC Worker: দখল চাই জমির! বিধবা মহিলা ও তাঁর দুই মেয়েকে বেধড়ক মার ও শ্লীলতাহানির অভিযোগ তৃণমূল কর্মীদের বিরুদ্ধে
বিধবা মহিলা ও তাঁর দুই মেয়েকে হেনস্থা তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। (নিজস্ব চিত্র)

মালদা: এলাকা দখল করা নিয়ে একাধিকবার নাম জড়িয়েছে শাসকদলের (Tmc)। আবার সেই একই ঘটনার পুনরাবৃতি। এক আশা কর্মী ও দুই কলেজ ছাত্রীকে মারধর সঙ্গে তাঁদের শ্লীলতাহানি করার অভিযোগ উঠল তৃণমূল কর্মী সমর্থকদের বিরুদ্ধে।

মালদার (Malda) রতুয়ার ঘটনা। দুষ্কৃতীদের হামলায় গুরুতর জখম হয়েছেন তাঁরা। বর্তমানে মালদা মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন তিনজন। ঘটনায় হামলাকারী মীর আইয়ুব আলী, মীর একলাখ এবং মীর আজম সহ তার দলবলের বিরুদ্ধে রতুয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন অসহায় মহিলা। সেই অভিযোগের জেরে দুইজনকে আটক করেছে পুলিশ। পাশাপাশি পুরো ঘটনাটি নিয়ে তদন্ত শুরু করেছে সংশ্লিষ্ট থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে,আহত মহিলা পেশায় আশাকর্মী। তাঁর দুই মেয়ে রয়েছে। দু’জনই কলেজে পড়ছে। তারা কলেজের প্রথমবর্ষের ছাত্রী। তাদের উপরই অভিযুক্তদের বিরুদ্ধে শ্লীলতাহানি এবং লোহার রড ও ধারালো অস্ত্র দিয়ে মারধরের অভিযোগ উঠেছে। আক্রান্ত মহিলা পুলিশকে অভিযোগে জানিয়েছেন,  কয়েক বছর আগে তার স্বামী মারা গিয়েছেন । তাদের পৈত্রিক সম্পত্তি রয়েছে। সেটি তার প্রতিবেশী মীর আইয়ুব আলী এবং তার দলবল দখল করার চেষ্টা চালাচ্ছে । বাড়ির সামনে কয়েক লক্ষ টাকা মূল্যের এই জায়গা দখলের প্রতিবাদ তারা দীর্ঘদিন ধরে করে আসছিলেন। কিন্তু পরিবারে কোনও পুরুষ না থাকায় , তাদের দুই মেয়ের উপর নানা ভাবে অত্যাচার চালিয়ে আসছিল অভিযুক্তেরা।

এরপর হঠাৎই অভিযুক্ত ও তার দুই ছেলে দলবল নিয়ে তাদের বাড়িতে হামলা চালায়। জায়গা দখলের কথা বলে তাদেরকে মারধর ও শ্লীলতাহানি করে। বাড়ির আসবাবপত্র ভাঙচুর করা হয়। এই ঘটনার পর মহিলাদের আর্ত চিৎকার শুনে আশেপাশের লোকজন ছুটে আসে। তখনই অভিযুক্তরা এলাকা থেকে পালিয়ে যায় । গুরুতর জখম অবস্থায় মা এবং দুই মেয়েকে চিকিৎসার আনা হয় মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে।

বিগত কয়েকদিন আগে, এই জমি দখলের জন্য এক বৃদ্ধ দম্পতিকে পথে বসানোর অভিযোগ উঠেছিল তৃণমূল নেতার বিরুদ্ধে। অভিযোগ, বৃদ্ধ দম্পতিকে প্রথমে ঘরছাড়া। আর তারপর জমি-জায়গা জোর করে বিক্রি করে দিল স্থানীয় তৃণমূল নেতা। তখন থেকে খোলা আকাশের নিচে দিন কাটাচ্ছিলেন ওই দম্পতি। মালদার হরিশ্চন্দ্র পুরের তেঁতুল বাড়ি গ্রামের ঘটনা। টানা তিন দিন ধরে শীতের মধ্যে খোলা মাঠের মধ্যেই পড়ে ছিলেন তাঁরা। হরিশ্চন্দ্রপুর থানায় লিখিত অভিযোগও জানিয়েছিলেন ওই বৃদ্ধ দম্পতি। এরপর টিভি ৯ বাংলার লাগাতার খবরের জেরে ঘর ফেরত পান ওই দম্পতি। তবে গ্রেফতার করা যায়নি অভিযুক্তকে।

আরও পড়ুন: Paschim Medinipur School’s Video: ফাঁকা ক্লাসরুমে দেদার ধূমপান, চুম্বন! TV9-এ খবর প্রকাশ হতেই তড়িঘড়ি পদক্ষেপ শিক্ষা দফতরের

Related News

Click on your DTH Provider to Add TV9 Bangla