মিস উনিভার্স এলেন কোন্নগরে, বোনের বিয়েতে আড্ডা দিলেন জমিয়ে

ঋদ্ধীশ দত্ত

ঋদ্ধীশ দত্ত |

Updated on: Jan 18, 2021 | 11:36 PM

মিস ইউনিভার্সকে শ্যালিকা হিসেবে পেয়ে বেশ উচ্ছ্বসিত নতুন জামাই সায়ক। তাঁর কথায়, "বিশ্ব বিখ্যাত শ্যালিকা পেয়েছি সেটা ভাগ্যের ব্যাপার। তার মধ্যে কোন সেলিব্রেটি সুলভ আচরণ দেখিনি।"

মিস উনিভার্স এলেন কোন্নগরে, বোনের বিয়েতে আড্ডা দিলেন জমিয়ে
বোনের বিয়েতে কোন্নগরে সুস্মিতা- নিজস্ব চিত্র

হুগলি: কয়েকদিন আগেই হুগলির কোন্নগরে হঠাৎ গুঞ্জন ওঠে, সুস্মিতা সেন (Susmita Sen) আসতে চলেছেন এই জেলায়। তা যে সত্যি হবে সেটা অনেকেই বিশ্বাস করতে পারেনি। ঠিক যেমনটা ভাবতে পারেননি তাঁর নিজের বোনও। চুপিচুপি কোন্নগরের নবগ্রামে এসে নিজের খুড়তুতো বোনের বিয়ে ঘুরে গেলেন প্রাক্তন মিস ইউনিভার্স সুস্মিতা সেন।

নব দম্পতির সঙ্গে সুস্মিতা

গত শুক্রবার, অর্থাৎ ১৫ জানুয়ারি হঠাৎ সপরিবারে কলকাতা বিমানবন্দরে নেমে হুগলির কোন্নগরে হাজির হন বলি ডিভা সুস্মিতা সেন। সঙ্গে ছিলেন তাঁর প্রেমিক রহমান শল। সুস্মিতা সেনের আসা নিয়ে কোন্নগরে মানুষের মধ্যে বিপুল উৎসাহ লক্ষ্য করা যায়। কড়া পুলিসি নিরাপত্তার মধ্যে সুস্মিতা সেন বোনের বিয়েতে উপস্থিত হন। নিজে দাঁড়িয়ে থেকে বিয়ের তদারকি করেন তিনি।

বিয়ের অনুষ্ঠানে বিশ্ব সুন্দরী, সঙ্গে প্রেমিক রহমান (সুস্মিতার ডানদিকে)

সুস্মিতা সেনের খুড়তুতো বোন ঐন্দ্রিলা সেনের বিয়ে হয় কোন্নগরের সায়ক সেনের সঙ্গে। ঐন্দ্রিলা জানান, দিদি তাঁর বিয়েতে আসতে পারবেন সেটা তিনি ভাবতেই পারেননি। মিস ইউনিভার্স বোনকে একটি নেকলেস উপহার দেন বলে জানা যায়। ঐন্দ্রিলা আরও জানিয়েছে, দিদির কবে ফ্রি থাকবেন সেই সময় অনুযায়ী বিয়ের তারিখ ঠিক করা হয়েছিল। মিস ইউনিভার্সকে শ্যালিকা হিসেবে পেয়ে বেশ উচ্ছ্বসিত নতুন জামাই সায়ক।

আরও পড়ুন: ‘ভুল করলে গালে একটা থাপ্পড় মেরো, মুখ ফিরিয়ে নিও না’

তাঁর কথায়, “বিশ্ব বিখ্যাত শ্যালিকা পেয়েছি সেটা ভাগ্যের ব্যাপার। তার মধ্যে কোন সেলিব্রেটি সুলভ আচরণ দেখিনি।” বিয়ের উপহার দিয়ে সায়কের সঙ্গে হাসি-ঠাট্টায় মেতে ওঠেন সুস্মিতা। কোন্নগরের সাধারণ মানুষ বিয়েবাড়ির সামনে ভিড় জমান সুস্মিতা সেনকে এক ঝলক দেখার জন্য। তবে উত্তরপাড়া থানার পুলিসের তৎপরতায় ভিড় এড়িয়ে বিয়ে বাড়িতে হাজির হন তিনি। বিয়েতে নিমন্ত্রিত সকলেই এমন মাপের একজন সেলেবকে চোখের সামনে দেখতে পেয়ে আনন্দিত হন।

আরও পড়ুন: আশঙ্কা সত্যি করে ভ্যাকসিন নেওয়ার আগ্রহ আরও কমল দ্বিতীয় দিনে

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla