সাত সকালে চায়ের কাপ হাতে চলছিল আড্ডা, মর্মান্তিক দুর্ঘটনায় ঘটনাস্থলেই মৃত ৪

একটি ডাম্পার নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ধাক্কা মারে ওই চায়ের দোকানে। ঘটনাস্থলেই প্রাণ হারান ৪ জন।

সাত সকালে চায়ের কাপ হাতে চলছিল আড্ডা, মর্মান্তিক দুর্ঘটনায় ঘটনাস্থলেই মৃত ৪
দাঁড়িয়ে থাকা ডাম্পার ঘিরে ভিড় ঘটনাস্থলে (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Jul 16, 2021 | 10:43 AM

মুর্শিদাবাদ: প্রত্যেকদিনের মতোই চায়ের দোকানে চলছিল আড্ডা। আর সেখানেই নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে একটি ডাম্পার। কিছু বুঝে ওঠার আগেই মর্মান্তিক এই দুর্ঘটনায় প্রাণ হারালেন চার যুবক। খড়গ্রাম থানা এলাকার ঘটনা। ঘটনাস্থলেই চারজনের মৃত্যু হয়েছে। আরও একজনের অবস্থা আশঙ্কাজনক। ঘাতক গাড়ির চালক এবং খালাসি পলাতক।

শুক্রবার সকালে ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদ জেলার খড়গ্রাম থানার বিষ্ণুপুর থেকে শেরপুর পর্যন্ত যাওয়া রাজ্য সড়কের ভালকুন্দি মোড়ে। এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, অন্যান্য দিনের মতো চায়ের দোকানে সকালের আড্ডা চলছিল। একসঙ্গে তিন জন চা খেতে এসেছিলেন,  পাশে ছিলেন আরও দু’জন। এরই মধ্যে একটি ডাম্পার এসে সজোরে নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকানে ধাক্কা মারে।  ঘটনাস্থলে মৃত্যু হয় চারজনের। আশঙ্কাজনক অবস্থায় একজনকে কান্দি মহকুমা হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। খড়গ্ৰাম থানার পুলিশ গাড়িটি আটক করেছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বিষ্ণুপুরের দিক থেকে আসছিল ওই ডাম্পার। ঘটনার পর চালক ও খালাসি পালিয়ে যায়। স্থানীয়রাই উদ্ধার করেন আহত ব্যক্তিকে। পরে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। এই ঘটনায় মৃত্যু হয়েছে খড়গ্ৰাম থানার অন্তর্গত ভালকুন্দি গ্ৰামের তিন বাসিন্দা  হেবজুল শেখ, উজ্জ্বল শেখ ও আল-আমিন শেখের। অন্যদিকে দিয়ারা গ্ৰামের বাসিন্দা প্রকাশ মার্জিত নামে আরও এক ব্যক্তির মৃত্যু হয়েছে। কান্দি হাসপাতালে চিকিৎসাধীন মুজিব শেখ। আরও পড়ুন: ইডি কর্তা পরিচয় দিয়ে ফোন, প্রতারণার শিকার তৃণমূল সাংসদ শান্তনু সেন