Humayun Kabir: ‘জেলা পুলিশের ভূমিকা নিয়ে পুলিশমন্ত্রীকে অভিযোগ জানাব’, হুঙ্কার বিধায়ক হুমায়ুন কবীরের

ভরতপুরের ওসির বিরুদ্ধেও রবিবারও সরব ছিলেন হুমায়ুন। তাঁর অভিযোগ পুলিশ সুপারের নেতৃত্বে ভরতপুর থানার ওসি তৃণমূলের উন্নয়নকে বুড়ো আঙুল দেখাচ্ছেন।

Humayun Kabir: ‘জেলা পুলিশের ভূমিকা নিয়ে পুলিশমন্ত্রীকে অভিযোগ জানাব’, হুঙ্কার বিধায়ক হুমায়ুন কবীরের
ভরতপুরের তৃণমূল বিধায়ক হুমায়ুন কবীর
TV9 Bangla Digital

| Edited By: অংশুমান গোস্বামী

Sep 18, 2022 | 10:04 PM

ভরতপুর: থানার সামনে জমি ঘেরাকে কেন্দ্র করে শনিবারই উত্তপ্ত হয়েছিল মুর্শিদাবাদের ভরতপুর। থানার সামনে জমি পুলিশ ঘেরার উদ্যোগ নিয়ে বাধা দিয়েছিলেন তৃণমূলের ব্লক সভাপতির নেতৃত্বে ঘাসফুলকর্মীরা। পরে সেখানে আসেন ভরতপুরের বিধায়ক হুময়ুন কবীর। তিনিও বিক্ষোভ দেখান সেখানে। এর পরই পুলিশের সঙ্গে ভরতপুরের বিধায়কের সঙ্গে তুমুল বচসা হয়। রবিবার জেলা পুলিশ প্রশাসনের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন তৃণমূল বিধায়ক। জেলার পুলিশ কর্তাদের বিরুদ্ধে রাজ্যের পুলিশমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের কাছে অভিযোগ করবেন বলেও হুমকি দিয়েছেন ভরতপুরের তৃণমূল বিধায়ক হুমায়ুন কবীর।

রবিবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে হুমায়ুন বলেছেন, “বিধানসভা খোলা রয়েছে। আগামীকাল আমি বিধানসভায় যাব। সেখানে রাজ্যের পুলিশমন্ত্রী তথা মুখ্যমন্ত্রীকে মুর্শিদাবাদ জেলায় পুলিশ প্রশাসনের ভূমিকা নিয়ে অবগত করব। এই জেলার প্রশাসনের একটা অংশ যে ভাবে বিরোধী রাজনৈতিক দল বিজেপির সঙ্গে যোগসাজশ করে তৃণমূলের ক্ষতি করছে, তাঁদের কার্যকলাপ মাননীয়া মুখ্যমন্ত্রীর কাছে জানাব।”

ভরতপুরের ওসির বিরুদ্ধেও রবিবারও সরব ছিলেন হুমায়ুন। তাঁর অভিযোগ পুলিশ সুপারের নেতৃত্বে ভরতপুর থানার ওসি তৃণমূলের উন্নয়নকে বুড়ো আঙুল দেখাচ্ছেন। তাঁর আরও অভিযোগ, মুর্শিদাবাদ পুলিশ জেলার ওসিরা তৃণমূল বিধায়কদের দুর্বল ভাবে।

শনিবার ভরতপুর থানার ওসির সঙ্গে তুমুল বচসা হয় ভরতপুরের বিধায়করে। ভরতপুর থানার সামনে পড়ে রয়েছে ফাঁকা জায়গা। সেই জায়গা থানার তরফে ঘিরে ফেলার উদ্যোগ নেওয়া হয়। কিন্তু সেই কাজে বাধা দেন বিধায়ক হুমায়ুন কবীর। তাঁর দাবি, ওই জায়গায় তৃণমূলের অস্থায়ী পার্টি অফিস ছিল। এখন সেখানে স্থায়ী অফিস করার কথা ছিল। কিন্তু পুলিশ থানার জায়গা বলে ঘিরে নিচ্ছে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla