গোপনে অভিযান চালাতেই তৃণমূল কর্মীর বাড়ি থেকে উদ্ধার তাজা বোমা!

TMC: কান্দি থানার পুলিশ জানিয়েছে, বেশ কিছুদিন ধরেই গোবিন্দপুর এলাকায় গোপনে বোমা মজুতের খবর পাচ্ছিলেন। কিন্তু, কোথায় তা মজুত করা হচ্ছে তা স্পষ্ট হচ্ছিল না।

গোপনে অভিযান চালাতেই তৃণমূল কর্মীর বাড়ি থেকে উদ্ধার তাজা বোমা!
নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jul 29, 2021 | 8:05 PM

মুর্শিদাবাদ: গভীর রাতে পুলিশের গোপন অভিযানের জেরে তৃণমূল (TMC) কর্মীর বাড়ি থেকে উদ্ধার হল ১২ টি তাজা বোমা! চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে কান্দি থানার অন্তর্গত আন্দুলিয়া গ্রাম পঞ্চায়েতের গোবিন্দপুর গ্রামে। বোমা উদ্ধারের ঘটনাকে কেন্দ্র করে রাজনৈতিক পারদ ছড়িয়েছে এলাকায়।

কান্দি থানার পুলিশ জানিয়েছে, বেশ কিছুদিন ধরেই গোবিন্দপুর এলাকায় গোপনে বোমা মজুতের খবর পাচ্ছিলেন। কিন্তু, কোথায় তা মজুত করা হচ্ছে তা স্পষ্ট হচ্ছিল না। অবশেষে বুধবার গভীর রাতে, পুলিশের গোপন অভিযানের জেরে তৃণমূল কর্মী সুকুর শেখের বাড়ি থেকে ১২টি তাজা বোমা উদ্ধার হয়। তদন্তকারীরা জানিয়েছেন, প্রথমে বাড়ি থেকে ৪ টি বোমা উদ্ধার হওয়ার পরে ফের আরও ৮টি বোমা উদ্ধার হয়। বোমা উদ্ধারের ঘটনায় ওই তৃণমূল কর্মী সুকুর শেখকে গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনায়, কান্দি ব্লক তৃণমূল (TMC) সভাপতি পার্থ প্রতিম সরকার বলেন, “উদ্দেশ্যপ্রণোদিতভাবে সুকুর শেখের বাড়ির গোয়ালঘর থেকে বোমা রেখে গিয়েছে কেউ বা কারা। যেহেতু, এই এলাকায় আমাদের দল খুব ভাল ফল করেছে তাই ইচ্ছে করে ষড়যন্ত্র করা হচ্ছে ও আমাদের দলকে বদনাম করার চেষ্টা করা হচ্ছে। এলাকায় বেশ কিছু দুষ্কৃতী সমাজবিরোধীরা সক্রিয় হয়েছে। তারাই এই কাজ করেছে।”

অন্যদিকে, বিজেপি (BJP) নেতা গৌতম রায় বলেন, “এটা নতুন কোনও ঘটনা নয়। বরাবরই এইধরনের ঘটনা ঘটে চলেছে। নানা ধরনের নোংরামি চলছে রাজ্যে। বিরোধীদের কণ্ঠরোধ করতে সন্ত্রাস ছড়াতে এই কাজ করা হয়েছে। এইভাবে বিরোধীদের কণ্ঠ রোধ করা যাবে না।” আরও পড়ুন: ‘সুদ সমেত টাকা ফেরত দিন’, কোটি টাকার ‘আর্থিক প্রতারণা’ রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের সিএসপি শাখায়!