Girl Student: প্রেমিকের সঙ্গে বিয়েতে রাজি নন বাবা-মা, অভিমানে একাদশ শ্রেণির ছাত্রী ঘটালো এই কাণ্ড!

জানা গিয়েছে, বেশ কিছু দিন ধরেই ফরাক্কার এক ছেলের সঙ্গে প্রেমের সঙ্গে গড়ে উঠেছিল স্মৃতি সরকার নামে একাদশ শ্রেণীর ওই ছাত্রীর। সম্প্রতি দুজন দুজনে বিয়ে করার জন্য পরিবারের লোকজনকে বললেও ওই ছেলের সঙ্গে বিয়ে দিতে রাজি হননি স্মৃতি সরকারের বাবা মা।

Girl Student: প্রেমিকের সঙ্গে বিয়েতে রাজি নন বাবা-মা, অভিমানে একাদশ শ্রেণির ছাত্রী ঘটালো এই কাণ্ড!
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: May 15, 2023 | 7:16 AM

সারশেরগঞ্জ: প্রেম অনেকেই করেন। কিন্তু অনেকের ক্ষেত্রেই পরিণতি পায় না সেই প্রেম। প্রেমকে পরিণতি না দিতে পারার যন্ত্রণা কুঁড়ে কুঁড়ে খায় অনেককে। অনেককে সেই ধাক্কা সহ্য করতে না পেরে নিজের জীবন শেষ করে দেন। সে রকমই ঘটনা ঘটল মুর্শিদাবাদ জেলায়। সে জেলার ধুলিয়ান সংলগ্ন পারলালপুর এলাকায় একাদশ শ্রেণির ছাত্রী শেষ করল নিজের জীবন। গলায় ফাঁস লাগিয়ে সে আত্মহত্যা করেছে বলে জানা গিয়েছে। বাবা-মায়ের প্রতি অভিমান করেই ওই ছাত্রী আত্মঘাতী হয়েছে বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল একাদশ শ্রেণির ওই ছাত্রীর। ওই যুবককে সে বিয়ে করতে চেয়েছিল। কিন্তু তাতে রাজি ছিলেন না ছাত্রীর বাবা-মা। তাঁরা বিয়ে দিতে রাজি না হওয়াতেই ওই ছাত্রী আত্মঘাতী হয়েছেন বলে জানা গিয়েছে। এই ঘটনা ঘিরে শোকের ছায়া নেমে এসেছে ওই এলাকায়।

পুলিশ জানিয়েছে, মৃত ওই ওই ছাত্রীর নাম স্মৃতি সরকার। তার বয়স ১৭ বছর। রবিবার রাতেই সামসেরগঞ্জের অনুপনগর হাসপাতাল থেকে দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় সামশেরগঞ্জ থানার পুলিশ। জানা গিয়েছে, বেশ কিছু দিন ধরেই ফরাক্কার এক ছেলের সঙ্গে প্রেমের সঙ্গে গড়ে উঠেছিল স্মৃতি সরকার নামে একাদশ শ্রেণীর ওই ছাত্রীর। সম্প্রতি দুজন দুজনে বিয়ে করার জন্য পরিবারের লোকজনকে বললেও ওই ছেলের সঙ্গে বিয়ে দিতে রাজি হননি স্মৃতি সরকারের বাবা মা। প্রেমিকের সঙ্গে বিয়েতে রাজি না হওয়াতেই কার্যত অভিমানে গলায় ওড়না জড়িয়ে ফাঁস লাগায় সে।

বিষয়টি নজরে আসতেই তড়িঘড়ি ওই ছাত্রীকে উদ্ধার করে গঙ্গা পেরিয়ে সামশেরগঞ্জের অনুপনগর হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানেই চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশ যাবতীয় প্রক্রিয়া সম্পন্ন করে দেহ ময়নাতদন্তে পাঠায়। প্রেমিকের সঙ্গে বিয়ে না দেওয়ায় বাবা মায়ের প্রতি অভিমানে গলায় ফাঁস লাগিয়ে একাদশ শ্রেণির আত্মহত্যার ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে পরিবারে।