Minakshi Mukherjee on Ankita Adhikary: ‘ভুল শিক্ষা দেওয়া হয়েছে অঙ্কিতাকে, সবথেকে বড় ক্ষতি হল কার?’ মন্ত্রীকন্যা চাকরি হারানোয় প্রশ্ন মীনাক্ষীর

Minakshi Mukherjee: মীনাক্ষী মুখোপাধ্যায় বলেন, "চোর যখন ধরা পড়ে, সবার আগে যা চুরি করা হয়েছে, সেটি উদ্ধার করা হয়। চুরি করে যে চাকরি (বেতন) পেয়েছে, সেই টাকা তো আমাদের টাকা... আমাদের টাকা কি ফেরত নেবে না?"

Minakshi Mukherjee on Ankita Adhikary: 'ভুল শিক্ষা দেওয়া হয়েছে অঙ্কিতাকে, সবথেকে বড় ক্ষতি হল কার?' মন্ত্রীকন্যা চাকরি হারানোয় প্রশ্ন মীনাক্ষীর
মীনাক্ষী মুখোপাধ্যায়
Follow Us:
| Edited By: | Updated on: May 22, 2022 | 9:32 PM

মুর্শিদাবাদ : কলকাতা হাইকোর্ট থেকে কড়া নির্দেশ দেওয়া হয়েছে। চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে অঙ্কিতা অধিকারীকে। তিনি যাতে আর স্কুলে প্রবেশ না করেন সেই নির্দেশ দিয়েছে আদালত। এর পাশাপাশি ২০২০ সাল থেকে তাঁর বেতনের টাকাও ফেরত দিতে বলা হয়েছে। আর এই নিয়েই এখন তোলপাড় হচ্ছে রাজ্য রাজনীতি। বাম যুব নেত্রী মীনাক্ষী মুখোপাধ্যায় এই প্রসঙ্গে বলেন, “চোর যখন ধরা পড়ে, সবার আগে যা চুরি করা হয়েছে, সেটি উদ্ধার করা হয়। চুরি করে যে চাকরি (বেতন) পেয়েছে, সেই টাকা তো আমাদের টাকা… আমাদের টাকা কি ফেরত নেবে না?” মন্ত্রী কন্য়া অঙ্কিতা অধিকারীকে ভুল শিক্ষা দেওয়া হয়েছে বলেও মত বাম যুব নেত্রীর।

মীনাক্ষি মুখোপাধ্যায় বলেন, “ওকে ভুল শিক্ষা দেওয়া হয়েছে। পশ্চিমবঙ্গের যে ১১ বছরের সরকার, রাজ্যের ছেলেমেয়েদের যে ভুল পথে নিয়ে যেতে চাইছে, সেই ভুল পথে নিয়ে যাওয়ার শিকার হয়েছেন অঙ্কিতা অধিকারী। তাঁর বাবা তৃণমূলের নেতা। তাঁকে যদি আমরা যুব সমাজের প্রতিনিধি ধরি, তাহলে তাঁকে এই শেখানো হয়েছে, যে তুমি পরীক্ষায় পাশ না করলেও, তুমি ঘুষ দিতে পারলে, তৃণমূলের ঘনিষ্ঠ হতে পারলে, তোমার চাকরি হয়ে যাবে। আজ সবথেকে বেশি ক্ষতি কার হল? আমি যদি তাঁকে যুব সমাজের প্রতিনিধি ধরি, তাহলে আগামী দিনে রাজ্যের একজন বেকার মেয়ের বা একজন বেকার ছেলের সবথেকে বেশি ক্ষতি হল। এই ক্ষতির জন্য দায়ী পশ্চিমবঙ্গের তৃণমূল কংগ্রেসের সরকার।”

উল্লেখ্য, শুক্রবার বিকেলে জলঙ্গীর ভাদুরিয়াপাড়া বাজারে ভারতের গণতান্ত্রিক যুব ফেডারেশনের এক সমাবেশের আয়োজন করা হয়েছিল। ওই সমাবেশের নেতৃত্বে ছিলেন মীনাক্ষী মুখোপাধ্যায়। এসএসসি নিয়োগে দুর্নীতির প্রতিবাদে, প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারির দাবিতে এবং হাসখালি গনধর্ষণের প্রতিবাদে মিছিল করা হয়। মিছিলে দলীয় পতাকা হাতে সামিল হন স্থানীয় সিপিএম কর্মী ও সমর্থকরা। মিছিল শেষে ভাদুরিয়াপাড়ার বাজারে পথসভা আয়োজন করা হয়। ওই পথসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিওয়াইএফআই রাজ্য কমিটির নেত্রী মীনাক্ষী মুখোপাধ্যায় সহ জলঙ্গী ব্লকের যুব ফেডারেশনের নেতৃত্ব।