Murshidabad: ‘ওর ভয়ে স্কুলেও যেতে পারত না’, একলা ঘরে কিশোরীকে পেয়ে এই কাজ করল যুবক

Murshidabad: মৃতের নাম নাসরিন খাতুন (১৬)। ঘটনাটি ঘটেছে জিয়াগঞ্জ থানার অন্তর্গত সাদেক সরাই এলাকার। অভিযুক্তের নাম বাদশা শেখ।

Murshidabad: 'ওর ভয়ে স্কুলেও যেতে পারত না', একলা ঘরে কিশোরীকে পেয়ে এই কাজ করল যুবক
মৃতের আত্মী-স্বজন (নিজস্ব ছবি)
TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Aug 06, 2022 | 7:22 PM

মুর্শিদাবাদ: দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করেছিল যুবক। বারণ করেছিল মেয়েটি। শেষে সহ্য করতে না পেরে অপনমানে আত্মঘাতী হল কিশোরী।

মৃতের নাম নাসরিন খাতুন (১৬)। ঘটনাটি ঘটেছে জিয়াগঞ্জ থানার অন্তর্গত সাদেক সরাই এলাকার। অভিযুক্তের নাম বাদশা শেখ। ঘটনার পর থেকে পলাতক সে। মৃতার পরিবারের অভিযোগ, নাসরিনকে দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করত বাদশা। তার ভয়ে মাধ্যমিক পাশ করার পরও মেয়েকে স্কুলে পাঠানোর সাহস করতে পারেনি বাবা।

এরপর ২ অগাস্ট বাড়িতে কেউ ছিল না। সেই কথা জানতে পারে অভিযুক্ত। অভিযোগ, ফাঁকা ঘরে মেয়েটিকে একা পেয়ে মারধর করে সে। এই ঘটনার অপমানে শুক্রবার দুপুরে বাড়িতে বিষ খায় ওই কিশোরী। পরে প্রতিবেশীরা জানতে পারলে তাকে উদ্ধার করে প্রথমে জিয়াগঞ্জ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে মেয়েটিকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

এই খবরটিও পড়ুন

চিকিৎসা চলাকালীন আজ সকালে মেয়েটির মৃত্যু হয় হাসপাতালে। ঘটনায় জিয়াগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয় পরিবারের পক্ষ থেকে। এবং মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। পরে ময়নাতদন্ত সম্পন্ন হয়। এই বিষয়ে প্রতিবেশী এক বাসিন্দা বলেন, ‘বাড়িতে আমার মেয়ে একাই ছিল। এলাকার এক যুবক ওকে প্রায়শই উত্ত্যক্ত করত। ওই ছেলেটাই হামলা করে আমার মেয়ের উপর। এরপর একদিন পর মেয়েটি তার মাকে জানান। বিষ খেয়ে আত্মহত্যা করে।’

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla