Murshidabad Arms Recovered: বছর পঞ্চান্নর এই মহিলার দিকে তাকিয়েছিলেন দুঁদে পুলিশকর্তা, চোখের চাহনিতেই পর্দাফাঁস

Murshidabad Arms Recovered: ইতঃস্তত ঘুরছিল চোখদুটো। হাতে থাকা বড় জামা কাপড়ের ব্যাগটাকে সামলে রাখার আপ্রাণ চেষ্টা করছিলেন।

Murshidabad Arms Recovered: বছর পঞ্চান্নর এই মহিলার দিকে তাকিয়েছিলেন দুঁদে পুলিশকর্তা, চোখের চাহনিতেই পর্দাফাঁস
ফরাক্কায় অস্ত্র সহ গ্রেফতার
Follow Us:
| Edited By: | Updated on: Jun 23, 2022 | 12:53 PM

মুর্শিদাবাদ: ওড়না দিয়ে পুরো মুখটাই ঢাকা ছিল। শুধু চোখ দুটো ফাঁকা ছিল। দেখে মনে হচ্ছিল, গরমে মুখ ঢেকে রেখেছেন। কিন্তু অদূরে দাঁড়িয়ে থাকা সাদা পোশাকের পুলিশ বছর পঞ্চান্নর প্রৌঢ়ার চোখের চাহনিটা লক্ষ্য করেছিলেন। ইতঃস্তত ঘুরছিল চোখদুটো। হাতে থাকা বড় জামা কাপড়ের ব্যাগটাকে সামলে রাখার আপ্রাণ চেষ্টা করছিলেন। তাতেই সন্দেহ হয় পুলিশের। গিয়ে কয়েকটা প্রশ্ন করেন। তাতেই পর্দাফাঁস। ওই প্রৌঢ়ার কাছ থেকে উদ্ধার বিপুল পরিমাণ অস্ত্র। মুর্শিদাবাদে ফরাক্কা ব্রিজের কাছ থেকে অস্ত্র সহ গ্রেফতার করা হল এক প্রৌঢ়াকে। ওই মহিলার কাছ থেকে তিনটে সেভেন এমএম পিস্তল, ৬ টি ম্যাগাজিন ও ২০ টি কার্তুজ উদ্ধার হয়েছে। ওই মহিলাকে জিজ্ঞাসাবাদ করছে এসটিএফ এবং ফরাক্কা থানার পুলিশ। ধৃত ওই মহিলার নাম মার্জিনা বিবি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মার্জিনার বাড়ি মালদা জেলার কালিয়াচক থানার বামনতলা এলাকায়। বুধবার রাতে নিউ ফরাক্কা ৩৪ নম্বর জাতীয় সড়ক সংলগ্ন এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে তাঁকে। ফরাক্কা ব্রিজের শেষ প্রান্তে দাঁড়িয়ে ছিলেন ওই মহিলা। তাঁর হাতে একটি ব্যাগ ছিল। আগে থেকেই এসটিএফের কাছে অস্ত্র পাচারের খবর ছিল। সে অনুযায়ী পুলিশ আগে থেকেই ওঁত পেতে ছিল। কিন্তু পাচারকারি যে একজন মহিলা হবেন, সে খবর আগে থেকে ছিল না পুলিশের কাছে।

ওই মহিলাকে হাতে ব্যাগ নিয়ে দাঁড়িয়ে থাকতে দেখে, সন্দেহ হয় সাদা পোশাকের পুলিশের। তাঁকে গিয়ে প্রশ্ন করতেই বেরিয়ে পড়ল আসল রহস্য। প্রথমে কথা বলতে গিয়ে ঢোক গিলছিলেন মহিলা। তাতেই সন্দেহ হয় পুলিশের। ব্যাগে তল্লাশি চালাতেই পর্দা ফাঁস।

অস্ত্র উদ্ধার

মহিলা ওই অস্ত্রগুলি কোথায় নিয়ে যাচ্ছিলেন, কার হাতে তুলে দেওয়ার কথা ছিল, তা সবই খতিয়ে দেখছেন তদন্তকারীরা। ফরাক্কা থানার পুলিশ ও এসটিএফ একযোগে তদন্ত শুরু করেছে। বৃহস্পতিবারই ধৃত মহিলাকে আদালতে পাঠানো হয়েছে। এদিকে আগ্নেয়াস্ত্র, কার্তুজ-সহ মহিলার গ্রেফতারের ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে ফরাক্কা থানা এলাকায়