Murshidabad Domestic Violence: যে বউটা বাড়ির সব কাজই করত একা হাতে, তাঁকে শোওয়ারে অন্য রূপে দেখে হতবাক পড়শিরা

Murshidabad Domestic Violence: যে বউটা বাড়ির সব কাজই করত একা হাতে, তাঁকে শোওয়ারে অন্য রূপে দেখে হতবাক পড়শিরা
গ়ৃহবধূকে খুনের অভিযোগ

Murshidabad Domestic Violence: পরিবারের অভিযোগ, মাঝেমধ্যেই ফিরদৌসিকে বাপের বাড়ি থেকে টাকা নিয়ে আসার জন্য বলতেন তাঁর স্বামী বায়তুল শেখ। তিনি ছোটখাটো কাজ করে সংসার চালাতেন।

TV9 Bangla Digital

| Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

Jun 24, 2022 | 2:17 PM

মুর্শিদাবাদ: রাতে বাড়ি থেকে চিৎকার চেঁচামেচির শব্দ শুনতে পেয়েছিলেন প্রতিবেশীরা। পরের দিকে সব চুপ হয়ে যায়। সকাল থেকেও বাড়িতে ছিল অদ্ভুত স্তব্ধতা। বাড়ির বউকেও দেখা যাচ্ছিল না। যে বউ কিনা, সকাল থেকেই বাড়ির উঠোন ঝাড় দিতেন, জল তুলতেন, তাঁকে কেন দেখা যাচ্ছে না, তা খোঁজ করতে যান প্রতিবেশীরা। প্রথমে বাড়ির লোক আপ্রাণ লুকানোর চেষ্টা করেছিলেন। কিন্তু অত্যুৎসাহী প্রতিবেশীদের চাপে বেরিয়ে পড়ে আসল রহস্য। বাড়ির শোওয়ার ঘর থেকেই উদ্ধার হয় গৃহবধূর ঝুলন্ত দেহ। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে মুর্শিদাবাদের নবগ্রামের নারিকেল বাগান। গৃহবধূকে খুন করে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। মৃতের নাম ফিরদৌসি বেগম।

পরিবারের অভিযোগ, মাঝেমধ্যেই ফিরদৌসিকে বাপের বাড়ি থেকে টাকা নিয়ে আসার জন্য বলতেন তাঁর স্বামী বায়তুল শেখ। তিনি ছোটখাটো কাজ করে সংসার চালাতেন। মাঝেমধ্যেই টাকার দরকার পর স্ত্রীকে চাপ দিতেন।

বাপের বাড়ি টাকা চাইতে না গেলে তাঁকে মারধর করত বলে অভিযোগ। এর আগেও বাড়ির লোককে একথা জানিয়েছিলেন ফিরদৌসি। কিন্তু পরিবার মধ্যস্থতা করে দেয়। আবার সংসার করতে থাকেন ফিরদৌসি। নতুন করে ফের টাকা আনার জন্য ফিরদৌসির ওপর চাপ দিতে থাকেন বায়তুল।

বৃহস্পতিবার রাতেও দু’জনের মধ্যে বচসা হয়। আগুনে ঘি ঢালেন শ্বশুরবাড়ির পরিবারের সদস্যরাও। প্রতিবেশীরা বলেন, রাতে চিৎকার চেঁচামেচি হয়। পরে সব স্তব্ধ হয়ে যায়। প্রতিবেশীরা সকালে উঠে তাঁরা ফিরদৌসিকে দেখতে পাচ্ছিলেন না। ফলে তাঁরা খোঁজ নিতে শুরু করেন। তখনই বিষয়টি প্রকাশ্যে আসে।

এই খবরটিও পড়ুন

গৃহবধূর পরিবারের অভিযোগ, ফিরদৌসিকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে। নবগ্রাম থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য উদ্ধার করে নিয়ে যায়। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA