Murshidabad Bomb Blast: শক্তিপুরের বোমা বিস্ফোরণে বাড়ল মৃতের সংখ্যা, এলাকায় পিকেট

Murshidabad Bomb Blast: সোমবারই মুর্শিদাবাদের শক্তিপুরে বোমা বিস্ফোরণ হয়। ঘটনাস্থল থেকেই এক যুবকের রক্তাক্ত দেহ উদ্ধার হয়। মৃতের নাম মোনাই শেখ। শক্তিপুরের কোণাইকোনা গ্রামেরই বাসিন্দা ছিলেন মোনাই।

Murshidabad Bomb Blast: শক্তিপুরের বোমা বিস্ফোরণে বাড়ল মৃতের সংখ্যা, এলাকায় পিকেট
শক্তিপুর বোমা বিস্ফোরণে বাড়ল মৃতের সংখ্যা
Follow Us:
| Edited By: | Updated on: Jul 19, 2022 | 11:55 AM

মুর্শিদাবাদ: শক্তিপুরে বোমা বিস্ফোরণের ঘটনায় আরও এক জনের মৃত্যু হল। এই নিয়ে মৃতের সংখ্যা বেড়ে হল ২। মৃতের নাম ইউসুফ সেফ। ইফসুফ শক্তিপুর থানারই সন্তোষপুর গ্ৰামের বাসিন্দা বলে জানা গিয়েছে। ঘটনার পর থেকে থমথমে এলাকায়। গ্রামে পুলিশ পিকেট বসানো হয়েছে। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানতে পেরেছে, বোমা বাঁধতে গিয়েই বিস্ফোরণ ঘটেছে। তবে এই ঘটনার পিছনে কাদের হাত রয়েছে, এলাকায় কোনও অশান্তি ছড়ানোর ছক ছিল কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ।

সোমবারই মুর্শিদাবাদের শক্তিপুরে বোমা বিস্ফোরণ হয়। ঘটনাস্থল থেকেই এক যুবকের রক্তাক্ত দেহ উদ্ধার হয়। মৃতের নাম মোনাই শেখ। শক্তিপুরের কোণাইকোনা গ্রামেরই বাসিন্দা ছিলেন মোনাই। স্থানীয় বাসিন্দাদের তরফে অভিযোগ, বাড়ির পাশেই জঙ্গলে বসে বোমা বাঁধছিলেন মোনাই। আচমকাই বিকট শব্দে কেঁপে ওঠে এলাকা। শব্দের উৎস সন্ধানে তাঁরা যখন জঙ্গলের দিকে এগোন, তখন দেখেন মোনাই রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন। পাশেই পড়ে ছিলেন ইউসুফ। তাঁর অবস্থাও আশঙ্কাজনক ছিল।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় শক্তিপুর থানার পুলিশ। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। পাশাপাশি আহত ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। মঙ্গলবার সকালে মৃত্যু হয় ওই যুবকের।

এলাকা ঘিরে রেখেছে পুলিশ। সপ্তাহ খানেক আগেই মুর্শিদাবাদের ডোমকলে বোমা বিস্ফোরণ হয়। ডোমকল পুর এলাকার ৩ নম্বর ওয়ার্ডে বোমা বাঁধতে গিয়েই মৃত্যু হয় সিরাজুল শেখ নামে এক যুবকের। আহত হয়েছিলেন আরও তিন জন।