Murshidabad Police Suicide: সংশোধনাগারের কোয়ার্টার থেকে পুলিশের দেহ উদ্ধার, মৃত্যুর কারণ ঘিরে ধোঁয়াশা

Murshidabad Police Suicide: পরিবারের অন্যান্য সদস্যরাও বিষয়টি নিয়ে সন্ধিহান প্রকাশ করেছেন। ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

Murshidabad Police Suicide: সংশোধনাগারের কোয়ার্টার থেকে পুলিশের দেহ উদ্ধার, মৃত্যুর কারণ ঘিরে ধোঁয়াশা
মুর্শিদাবাদের পুলিশের রহস্যমৃত্যু
TV9 Bangla Digital

| Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

Aug 03, 2022 | 10:54 AM

মুর্শিদাবাদ: সংশোধনাগারের কোয়ার্টারের ভিতর থেকেই ওয়ার্ডেনের গলায় ফাঁস লাগানো দেহ উদ্ধার হল। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের বহরমপুরের কেন্দ্রীয় সংশোধনাগারে। বিশেষ সূত্রের খবর সংশোধনাগারের কোয়ার্টারের ভিতরে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়েছেন ওই জেল পুলিশ। মৃতের নাম সিদ্ধার্থ সরকার (৫৯)। বাড়ি

পুলিশ সূত্রে জানা যায় মৃতের নাম সিদ্ধার্থ সরকার। প্রাথমিকভাবে জানা যাচ্ছে, তাঁর এক ছেলে ও এক মেয়ে রয়েছে। দুজনেই সাবালক। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, সিদ্ধার্থ আত্মঘাতী হয়েছেন। কিন্তু কেন তিনি এ কাজ করলেন, সে ব্যাপারে মুখ খুলছেন না তাঁর পরিবারের কোনও সদস্য।

পরিবারের অন্যান্য সদস্যরাও বিষয়টি নিয়ে সন্ধিহান প্রকাশ করেছেন। ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পরই পুলিশের হাতে বিষয়টি স্পষ্ট হবে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, পারিবারিক কোনও বিবাদের জেরেই মানসিক সমস্যায় ভুগছিলেন সিদ্ধার্থ। তা থেকেই এই সিদ্ধান্ত। পরিবারের  সদস্য়রাও কেন কোনও কথা বলতে চাইছেন না, সেটাও খতিয়ে দেখছেন তদন্তকারীরা। আদৌ এর পিছনে অফিসের কোনও সমস্যা রয়েছে কিনা, কর্মক্ষেত্রে কাজের চাপ রয়েছে কিনা, সেই সবই খতিয়ে দেখা হচ্ছে। পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলছেন তদন্তকারীরা।

এই খবরটিও পড়ুন

সংশোধনাগারের কোয়ার্টার থেকে দেহ উদ্ধারের ঘটনায় স্বাভাবিকভাবেই এলাকায় চাঞ্চল্য তৈরি হয়েছে। পুলিশ জানিয়েছে, তদন্ত চলছে। ময়নাতদন্তের রিপোর্ট সামনে আসার পরই মৃত্যুর কারণ জানা যাবে। প্রাথমিকভাবে এটিকে আত্মহত্য়ার ঘটনা বলেই মনে করা হচ্ছে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla