Firing: ভর সন্ধ্যায় গুলি চলল বহরমপুরে, প্রতিবেশীর গুলিতে মৃত যুবক

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: অংশুমান গোস্বামী

Updated on: Sep 17, 2022 | 9:12 PM

Berhampore: জানা গিয়েছে, মৃত যুবকের নাম মইনুল শেখ (২৪)। তাঁর বাড়ি বহরমপুর থানার অন্তর্গত চুমরীগাছা ভাটগাছা এলাকায়।

Firing: ভর সন্ধ্যায় গুলি চলল বহরমপুরে, প্রতিবেশীর গুলিতে মৃত যুবক
প্রতীকী ছবি

বহরমপুর: ভর সন্ধ্যায় গুলি চালনার ঘটনা ঘটল মুর্শিদাবাদের বহরমপুরে। শনিবার সন্ধ্যায় এক যুবককে গুলি করে খুন করার ঘটনা ঘটেছে থানার অন্তর্গত ভাকুড়ি ২নং গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত সোনিয়াডাঙ্গা চুমরীগাছা এলাকায়। জানা গিয়েছে, মৃত এবং খুনে অভিযুক্ত যুবক একে অপরের প্রতিবেশী। তাঁরা ২ জনই গাড়ির চালক হিসাবে কাজ করেন। ঘটনার পর থেকেই খুনে অভিযুক্ত পলাতক। ঘটনা নিয়ে খুনের অভিযোগ দায়ের হয়েছে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

জানা গিয়েছে, মৃত যুবকের নাম মইনুল শেখ (২৪)। তাঁর বাড়ি বহরমপুর থানার অন্তর্গত চুমরীগাছা ভাটগাছা এলাকায়। অভিযুক্ত যুবকের নাম হাসিবুর শেখ। তাঁর বাড়ি মৃতের বাড়ির কাছেই। অভিযুক্তের বাড়ির সামনে থেকেই মৃতের দেহ উদ্ধার হয়েছে বলে জানা গিয়েছে।

পরিবার সূত্রে জানা যায়, শনিবার মইনুলকে ফোন করে ডেকে নিয়ে গিয়ে যায় হাসিবুর। তার পরই তাঁকে গুলি করে খুন করে বলে অভিযোগ। মৃতের দাদার অভিযোগ, অভিযুক্ত হাসিবুর খুন করার পর বহরমপুর থেকে প্রায় কুড়ি কিলোমিটার দূরে বেলডাঙা পৌঁছয় এবং সেখান থেকে ফোন করে প্রতিবেশীকে জানায় সে খুন করেছে মইনুলকে। মইনুল এবং হাসিবুলের মধ্যে ব্যক্তিগত বিবাদ ছিল বলে জানা গিয়েছে স্থানীয় সূত্রে। সে কারণেই মইনুলকে হাসিবুল খুন করেছেন বলে প্রাথমিক অনুমান। যদিও ঘটনার তদন্তে নেমে অভিযুক্তের খোঁজে নেমেছে পুলিশ।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla