Murshidabad Bomb Blast: শক্তিপুরের বোমা বিস্ফোরণ কাণ্ডে বর্ধমান থেকে গ্রেফতার ১

Murshidabad: পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত ব্যক্তি বর্ধমান থেকে গ্রেফতার হয়েছে। জানা গিয়েছে, ঘটনার দিন বোমা বাঁধছিল অভিযুক্তরা।

Murshidabad Bomb Blast: শক্তিপুরের বোমা বিস্ফোরণ কাণ্ডে বর্ধমান থেকে গ্রেফতার ১
শক্তিপুরে বোমা বিস্ফোরণ (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jul 25, 2022 | 6:10 AM

মুর্শিদাবাদ: গত ১৮ জুলাই। দিনটা ছিল সোমবার। বোমা বিস্ফোরণে কেঁপে ওঠে মুর্শিদাবাদের শক্তিপুর। ঘটনাস্থল থেকে এক যুবকের। সেই ঘটনার পর ধীরে-ধীরে বাড়ে মৃত্যুর সংখ্যা। ঘটনার দিন থেকেই তৎপর হয় পুলিশ। তদন্ত এগোয়। এবার বোমা বিস্ফোরণে দু’জনের মৃত্যুর ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত ব্যক্তি বর্ধমান থেকে গ্রেফতার হয়েছে। জানা গিয়েছে, ঘটনার দিন বোমা বাঁধছিল অভিযুক্তরা। সেই সময় ঘটে যায় অঘটন। মৃত্যু হয় মোনাই শেখ নামে এক যুবকের। শক্তিপুরের কাটাইকোণা গ্রামের বাসিন্দা মোনাই।অভিযোগ, সোমবার শক্তিপুর থানা থেকে সামান্য কিছু দূরে বাড়ির পাশেই জঙ্গলে বোমা বাঁধছিলেন বেশ কয়েকজন যুবক। সেই বোমা বাঁধার সময়ই হঠাৎ বিস্ফোরণ হয়। মৃত্যু হয় একজনের। ঘটনাস্থলে পৌঁছয় শক্তিপুর থানার পুলিশ। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।

এরপর ঘটনার পরের দিন অর্থাৎ ১৯ তারিখ মঙ্গলবার আরও এক যুবকের মৃত্যুর খবর সামনে আসে।তার নাম ইউসুফ সেফ।ইফসুফ শক্তিপুর থানারই সন্তোষপুর গ্ৰামের বাসিন্দা বলে জানা গিয়েছে। ঘটনার পর থেকে থমথমে হয়ে থাকে এলাকা। গ্রামে বসানো হয় পুলিশ পিকেট। এরপর রবিবার শক্তিপুর থানার পুলিশ বর্ধমান থেকে গ্রেফতার করে অভিযুক্তকে।