Bombing In murshidabad: উঠোন পরিষ্কার করতে গিয়ে ফাটল বোমা, আহত মা ও শিশু

Murshidabad: সোমবার সকালে ঘটনাটি ঘটেছে। স্থানীয় সূত্রে খবর, এ দিন সকালে ঘর পরিস্কারের সময় ওই বাড়ির গৃহবধূর নজরে পড়ে বোমাগুলি।

Bombing In murshidabad: উঠোন পরিষ্কার করতে গিয়ে ফাটল বোমা, আহত মা ও শিশু
মুর্শিদাবাদে আহত মহিলা ও শিশু (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Jan 30, 2023 | 2:50 PM

মুর্শিদাবাদ: বারবার একই ঘটনার পুনরাবৃত্তি। ফের বোমার আঘাতে আক্রান্ত শৈশব। মির্শিদাবাদের লালগোলার ঘটনা। বোমা বিস্ফোরণ হল সেখানে। থানার পাশে বড়জুমলা মিঞাপুরের একটি বাড়িতে বিস্ফোরণ। যার জেরে আক্রান্ত মা ও শিশু। হাসপাতালের চিকিৎসাধীন দু’জন। সূত্রের খবর, বাড়িতে মজুত করা ছিল বোমা।

সোমবার সকালে ঘটনাটি ঘটেছে। স্থানীয় সূত্রে খবর, এ দিন সকালে ঘর পরিষ্কারের সময় ওই বাড়ির গৃহবধূর নজরে পড়ে বোমাগুলি। একটি পাত্রর মধ্যে সেগুলি রাখা ছিল। পাত্র সরাতেই ঘটে বিস্ফোরণ। ঘটনায় আহত হন মা ও শিশু। এই ঘটনার পরই প্রশ্ন উঠছে কীভাবে ঘরের মধ্যেই অতগুলো বোমা মজুত হল? কে বা কারা এই কাজের সঙ্গে যুক্ত?

আহত মহিলা বলেন, “আমি ঘর পরিষ্কার করতে যাই। সেই সময় হঠাৎই বোমা ফাটে। ড্রামের ভিতর বোমা মজুত করে রাখা ছিল। আর তারপর সেটা সরাতে গিয়েছিলাম। তখনই ফেটে যায়”

ইতিমধ্যেই আহত দু’জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।ঘটনাস্থলে পৌঁছেছে লালগোলা থানার পুলিশ। তদন্ত নেমেছে পুলিশ। এই বিষয়ে বিজেপি মুখাপাত্র শমীক ভট্টাচার্য বলেন, “রাজ্যে জঙ্গলরাজ চলছে। বিহারের মতো পরিস্থিতি হচ্ছে এখানে। কখনও বীরভূম, কখনও মুর্শিদাবাদ, কখনও দক্ষিণ ২৪ পরগনা উত্তরবঙ্গেও এই ধরনের ঘটনা। গোটা সমাজ একটা বারুদের স্তুপের উপর বসে রয়েছে।” সিপিএম নেতা সুজন চক্রবর্তী বলেন, “গোটা রাজ্যের অবস্থা একই। গোলা বারুদ বোমা আর দুষ্কৃতীদের রাজত্ব এখানে। মুখ্যমন্ত্রী তো পুলিশ মন্ত্রী তাহলে বলাই যায় দুষ্কৃতীরা ওনার কথা শোনে না।”