Adhir Ranjan Chowdhury: ‘পাগলের প্রলাপ’ বকছেন ‘গুন্ডা’ অধীর, বেনজির আক্রমণ ইদ্রিস আলির

Idris Ali: প্রদেশ কংগ্রেস সভাপতিকে কটাক্ষ করলেন ভগবানগোলার তৃণমূল বিধায়ক ইদ্রিস আলি। অধীর বাবুকে 'গুন্ডা' বলে খোঁচা দেন ভগবানগোলার বিধায়ক।

Adhir Ranjan Chowdhury: 'পাগলের প্রলাপ' বকছেন 'গুন্ডা' অধীর, বেনজির আক্রমণ ইদ্রিস আলির
অধীরকে আক্রমণ ইদ্রিসের
Follow Us:
| Edited By: | Updated on: Sep 14, 2022 | 9:52 AM

ভগবানগোলা: রাজ্যে পঞ্চায়েত নির্বাচন যত এগিয়ে আসছে, ততই তপ্ত হচ্ছে রাজনীতির বাতাবরণ। চলছে আক্রমণ, পাল্টা আক্রমণের পালা। মঙ্গলবার মুর্শিদাবাদের ভগবানগোলা এলাকায় একটি সভার আয়োজন করেছিল কংগ্রেস। বক্তা ছিলেন, প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী। ওই সভা থেকে আসন্ন পঞ্চায়েত নির্বাচনের জন্য দলীয় কর্মী-সমর্থকদের মনোবল চাঙ্গা করার চেষ্টা করছিলেন অধীর বাবু। আর সেই সময় তিনি দাবি করেছেন, আগামী পঞ্চায়েত নির্বাচনে ভগবানগোলা থেকে ভাল ফল করবে কংগ্রেস। আর এই নিয়েই প্রদেশ কংগ্রেস সভাপতিকে কটাক্ষ করলেন ভগবানগোলার তৃণমূল বিধায়ক ইদ্রিস আলি। অধীর বাবুকে ‘গুন্ডা’ বলে খোঁচা দেন ভগবানগোলার বিধায়ক।

বিধায়ক বলেন, “আমি ভগবানগোলাতেই ছিলাম। শুনলাম কংগ্রেস সাংসদ অধীর চৌধুরী এসেছিলেন। তিনি পাগলের মতো প্রলাপ বকে গিয়েছেন। আটটি পঞ্চায়েত রয়েছে, সবগুলি নাকি কংগ্রেস পাবে।” সঙ্গে ইদ্রিস আলি আরও বলেন, “কংগ্রেসে অনেক ভাল লোক আছেন। কিন্তু অধীর চৌধুরী তো নিজেই একজন গুন্ডা। পশ্চিমবঙ্গে মানুষ দেখছেন, অধীর চৌধুরী সভাপতি হওয়ার পর দলের কত অবনতি হচ্ছে। দলনেতা হয়েও কী করছেন লোকসভায়, তা মানুষ দেখছেন। পঞ্চায়েতের সমস্ত আসনই ভগবানগোলার মানুষ তৃণমূল কংগ্রেসকে ভোট দেবে। কংগ্রেস ধারে কাছে আসতে পারবে না। সব জায়গায় জামানত জব্দ হবে।”

বিধায়কের এই মন্তব্যের পর ফোনে যোগাযোগ করা হয়েছিল জেলা কংগ্রেসের মুখপাত্র জয়ন্ত দাসের সঙ্গে। বিধায়ককে পাল্টা একহাত নিয়ে  তিনি বলেন, “লোকসভায় কংগ্রেসের দলনেতা সম্পর্কে তিনি যে মন্তব্য করছেন, আগে তাঁর মাপের হওয়ার চেষ্টা করুন। তারপর মন্তব্য করবেন। যাঁর নিজের দলের লোকেরাই বলছেন, দলের মধ্যে তোলা তুলে উনি ব্লক সভাপতি, অঞ্চল সভাপতি ঠিক করেন এবং চারিদিকে চাকরির জন্য লক্ষ লক্ষ টাকা ভোগ করেন, তাঁর এই ধরনের মন্তব্য করা উচিত নয়।” স্পষ্টতই অধীর বাবুর প্রসঙ্গে বিধায়কের এ হেন মন্তব্যে বেশ চটে রয়েছে জেলার কংগ্রেস নেতৃত্ব।