Village Clash: গরু রাখা নিয়ে ঝামেলা, তাতেও দেদার বোমাবাজি, আটক ২

Murshidabad: রবিবারও সেই গোলমাল বাধে। দুপুর নাগাদ এলাকায় শুরু হয় বোমাবাজি।

Village Clash: গরু রাখা নিয়ে ঝামেলা, তাতেও দেদার বোমাবাজি, আটক ২
অভিযুক্ত মণিরুল শেখ।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 09, 2022 | 11:13 PM

মুর্শিদাবাদ: গরু রাখাকে কেন্দ্র করে পাশাপাশি দুই পরিবারের মধ্যে ঝামেলা। সেই ঝামেলা চরমে উঠল রবিবার দুপুরে। অভিযোগ, বোমাবাজিও হয় এলাকায়। ফরাক্কার ইমামনগরের এই ঘটনায় দু’জনকে আটক করেছে ফরাক্কা থানার পুলিশ। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরেই গরু রাখাকে কেন্দ্র করে দুই পরিবারের মধ্যে ঝামেলা চলে।

রবিবারও সেই গোলমাল বাধে। দুপুর নাগাদ এলাকায় শুরু হয় বোমাবাজি। ভয়ে স্থানীয় বাসিন্দারা যে যাঁর ঘরে ঢুকে পড়েন। খবর পৌঁছয় ফরাক্কা থানায়। ঘটনাস্থলে ছুটে আসেন ফরাক্কা থানার আইসি দেবব্রত চক্রবর্তী ও বিশাল পুলিশ। পুলিশি তৎপরতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। এরপরই তদন্ত শুরু করে পুলিশ।

এলাকার লোকজনের সঙ্গে কথা বলে তারা। পাশাপাশি এলাকায় টহল দেয়। সেই সময়ই একটি বাড়ির পিছন থেকে পাঁচটি তাজা বোমা উদ্ধার করা হয়। উভয়পক্ষেরই দু’জনকে আটকও করে পুলিশ।

এনতাজুল শেখ নামে এক যুবকের কথায়, ” রোজই আমার জায়গায় গরু বাঁধে ওরা। এ নিয়ে প্রায় প্রায় ঝামেলা হয়। রবিবার আমি বাড়ি ছিলাম না। আমি টোটো চালাই। পিসি বাড়ির সামনে বসে বিড়ি বাঁধছিল। তখন দেখে গরু নিয়ে এসেছে ওরা। পিসি না করতেই খারাপ খারাপ কথা বলতে শুরু করে। এমনকী পিসিকে মারতে আসে। ওই ছেলেটার ভাইও আসে। সঙ্গে আরও একজন আসে। ওরা এসে ঝামেলা শুরু করেছে। এরপর খবর পেয়ে আমরা এলে আমাদেরও কটূক্তি করে।”

যদিও অভিযুক্ত মণিরুল শেখের দাবি, “আমরা যেখানে গরু বাঁধতে যাই সেটা সরকারি রাস্তার মধ্যে। কারও ব্যক্তিগত জায়গা নয়। এ নিয়ে ওই মহিলার সঙ্গে দু’ একটা কথা হয় আমার। তারপর মিটে যায়। কারা বোমাবাজি করেছে কিছুই জানি না।”