Murshidabad: হাত চুঁইয়ে পড়ছে রক্ত, যন্ত্রণায় ছটফট করছেন যুবক, এলাকা দখলের লড়াইয়ে চলল গুলি

Murshidabad News: এই ঘটনায় এক যুবকের আঘাত গুরুতর। তিনি জানান, পালানোর কোনও রাস্তা ছিল না। দু'টো রাস্তা। অভিযোগ করেন, দুই রাস্তাতেই হারুণ মহলদারের লোকজন ছিলেন।

Murshidabad: হাত চুঁইয়ে পড়ছে রক্ত, যন্ত্রণায় ছটফট করছেন যুবক, এলাকা দখলের লড়াইয়ে চলল গুলি
uemh
Follow Us:
| Edited By: | Updated on: Aug 02, 2022 | 10:34 AM

মুর্শিদাবাদ: এলাকা দখলের লড়াইকে কেন্দ্র করে গুলি চলার অভিযোগ উঠল সোমবার রাতে। ঘটনাস্থল মুর্শিদাবাদের সুতি থানার অন্তর্গত মহলদার পাড়া। দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষের জেরেই এই ঘটনা বলে দাবি স্থানীয়দের। এমনও অভিযোগ, তৃণমূলের দুই গোষ্ঠীর বিবাদের জেরে এই ঘটনা। যদিও স্থানীয় ব্লক সভাপতির দাবি, এর সঙ্গে দলের ঝামেলার কোনও সম্পর্ক নেই।

এই ঘটনায় আহতরা বারবারই হারুণ মহলদার নামে এক ব্যক্তির নাম করেছেন। টুনু মহলদার নামে জখম এক ব্যক্তি জানান, “এটা একেবারে পরিকল্পনা করে আক্রমণ। আমাদের গ্রামের একটা ছেলের সঙ্গে প্রথমে তর্কাতর্কি শুরু করে হারুণ মহলদারের লোকজন। তালতলার মোড়ে এসব চলছিল। আমি ঝামেলা থামাতে গেলে ওখানকার একটা বাড়ির ভিতর থেকেই এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে। সকলেই তৃণমূল করি। কিন্তু ওরা হারুণরা ক্ষমতা দখল করতে চায়। ক্ষমতার জোর খাটাবে বলে এসব করেছে।”

এই ঘটনায় এক যুবকের আঘাত গুরুতর। তিনি জানান, পালানোর কোনও রাস্তা ছিল না। দু’টো রাস্তা। অভিযোগ করেন, দুই রাস্তাতেই হারুণ মহলদারের লোকজন ছিলেন। কোনওমতে পালিয়ে প্রাণে বাঁচলেও রক্তপাত এড়ানো যায়নি। যদিও হারুণ মহলদারের কোনও বক্তব্য পাওয়া যায়নি। আহতদের নাম সরিদুল মহলদার, বিকি মহলদার, সাজ্জাদ মহলদার ও টুনু মহলদার। আহতরা জঙ্গিপুর মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন।

সুতির ব্লক তৃণমূল সভাপতি লতিফুর রহমান বলেন, “এলাকার বিষয়। এটা নিয়ে বলার কিছু নেই। প্রশাসন প্রশাসনের মতো বিষয়টি দেখছে। আর এই গোষ্ঠীদ্বন্দ্ব দলের নয়। এটা পারিবারিক সমস্যা। এক পরিবারের সঙ্গে আরেক পরিবারের হয়ত ঝামেলা। এ নিয়ে তো আমাদের কিছু বলার নেই।” এ প্রসঙ্গে বিজেপি নেতা কৌশিক দাস বলেন, “এটা তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের বিষয়। এ ঝামেলা নতুন নয়। ওদের কাটমানি নিয়ে হয়ত বনিবনা হচ্ছে না, তাই এসব করছে। আবার জমিজমা নিয়ে ঝামেলার কারণেও করতে পারে। এটা নতুন কিছু না ওদের।”