Murshidabad: প্রতিবেশীর জমিতে ঢুকে পড়েছিল ছাগল, সেই ঝামেলায় রক্তারক্তিকাণ্ড…

Murshidabad: স্থানীয় সূত্রে খবর, নজরানা এলাকার আবু তাহের খানের পরিবারের সঙ্গে ওদুত মোল্লার পরিবারের ছাগল নিয়ে ঝামেলা হয়।

Murshidabad:  প্রতিবেশীর জমিতে ঢুকে পড়েছিল ছাগল, সেই ঝামেলায় রক্তারক্তিকাণ্ড...
ছাগল নিয়ে ঝামেলায় ঝরল রক্ত। নিজস্ব চিত্র।
TV9 Bangla Digital

| Edited By: সায়নী জোয়ারদার

Aug 13, 2022 | 7:00 AM

মুর্শিদাবাদ: ছাগল নিয়ে মারামারি। তার জেরে মাথা ফেটে রক্তারক্তিকাণ্ড। আবারও মুর্শিদাবাদ জেলায় এই ঘটনা। রানিনগর থানার নজরানা এলাকায় ছাগল নিয়ে মারামারির জেরে গুরুতর আহত হন চারজন। শুক্রবার দুপুরে এই ঘটনায় আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয় সূত্রে খবর, দুই পরিবারের মধ্যে এই ঝামেলা বহুদিনের। প্রায় প্রায়ই তাদের ঝামেলা চরমে ওঠে। এর আগেও এই ছাগল চড়ানো নিয়ে রক্ত ঝরেছে। ফের এদিন একই ঘটনার পুনরাবৃত্তি। ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, নজরানা এলাকার আবু তাহের খানের পরিবারের সঙ্গে ওদুত মোল্লার পরিবারের ছাগল নিয়ে ঝামেলা হয়। এরপর দুই পক্ষের মধ্যে শুরু হয় হাতাহাতি। অভিযোগ, দু’পক্ষই ধারাল অস্ত্র নিয়ে একে অপরের উপর চড়াও হয়। তাতেই দু’পক্ষের মোট চারজন আহত হন। স্থানীয়রাই আহতদের উদ্ধার করে স্থানীয় গোধনপাড়া গ্রামীণ হাসপাতালে ভর্তি করান। সেখানে আবু তাহের খানের অবস্থার অবনতি হওয়ায় বহরমপুরে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অভিযোগ পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। যদিও আবু তাহের খানের মেয়ের অভিযোগ, পুলিশ অভিযুক্তদের ধরছে না।

আবু তাহের খানের মেয়ে রোশনারা মোল্লা বলেন, “ওরা এসে গালিগালাজ দিচ্ছে। ছাগল নিয়ে এর আগেও ঝামেলা হয়েছিল। সে সময় ওদের দিকে ছাগলটা চলে যাওয়ায় আমার মাকে মারধর করেছিল। তিন চার মাস আগের ঘটনা। আবারও শুক্রবার সেই ঘটনা ঘটল। আমার বাবা একা ছিল। ওরা সাত আটজন এসে আমার বাবার উপর চড়াও হয়। অতগুলো ছেলে কেউ ছাদ টপকে আসে, কেউ গেট টপকে। পাড়ার লোকজন কেউ আমাদের পাশে দাঁড়াল না। আমি গিয়েছি বাবাকে বাঁচাতে, আমাকেও ধরে মেরেছে। ওরা সাত আটজন ভাই। এর আগেও পুলিশকে বলেছিলাম। কিছুই করেনি। এদিনও জানানো হয়েছে। পুলিশ গিয়েছিল এলাকায়। কিন্তু কিছুই করেনি।” যদিও এই বিষয়ে অপর পক্ষের কোনও বক্তব্য পাওয়া যায়নি।

আরও পড়ুন: 19,867.8 MHz স্পেকট্রাম অধিগ্রহণ করে ভারতীয়দের জন্য 5G বিপ্লব ঘটাতে চলেছে এয়ারটেল

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla