Lightning: লঙ্কা তুলতে যাওয়ার সময় পাশের বাড়ির কিশোরকে ডাক মহিলার, এরপরই সেই ঘটনা…

Murshidabad News: শক্তিপুর থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুর্শিদাবাদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

Lightning: লঙ্কা তুলতে যাওয়ার সময় পাশের বাড়ির কিশোরকে ডাক মহিলার, এরপরই সেই ঘটনা...
কান্নায় ভেঙে পড়েছেন নিহতের মা।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 25, 2022 | 11:47 PM

মুর্শিদাবাদ: বিকেলবেলা মহিলা মাঠে গিয়েছিলেন লঙ্কা তুলতে। স্থানীয় সূত্রে খবর, কাকিমা যাওয়ার সময় ডাক দেন প্রতিবেশী কিশোরকে। এরপরই মহালয়ার বিকেলে ভয়ঙ্কর পরিণতি হয় দু’জনের। হঠাৎই বজ্রপাত। বাজ পড়ে মৃত্যু হল ওই মহিলা ও নবম শ্রেণির ওই ছাত্রের। রবিবার বিকেল সাড়ে ৫টা নাগাদ শক্তিপুর থানার বাছড়া কালীতলা পাড়া এলাকায় ঘটনাটি ঘটে। নিহতদের নাম বিশাখা মণ্ডল (৪৫) ও অভিজিৎ দাস (১৫)।

স্থানীয় সূত্রে খবর, এদিন বিকেলে বিশাখা মণ্ডল জমিতে লঙ্কা তুলতে যাচ্ছিলেন। পাশের বাড়ির ছেলে অভিজিৎকেও ডাকেন। মাঠে চলে যান দু’জনে। এরপরই হঠাৎ আকাশ ভেঙে বৃষ্টি শুরু হয়। সঙ্গে থেকে থেকেই বাজের ঝলকানি। এই বাজের শব্দে ভয় পেয়ে যান দুই পরিবারের লোকজন। ছুটে মাঠের দিকে যান তাঁরা। গিয়ে দেখেন বিশাখা ও অভিজিৎ মাটিতে পড়ে আছেন।

এরপর শুরু হয় চিৎকার চেঁচামেচি। ছুটে যান পাড়ার লোকজন। দু’জনকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় শক্তিপুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে। সেখানে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে হাসপাতালে পৌঁছয় শক্তিপুর থানার পুলিশ। মৃতদেহ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

হাসপাতালে ছেলের মৃতদেহ আঁকড়ে কান্নায় ভেঙে পড়েন অভিজিতের মা। কাঁদতে কাঁদতেই বলেন, ছেলে ভাত চেয়েছিল। বারবার বলছিল মাঠে যাবে না। মা বলেন, মন না চাইলে মাঠে যেতে হবে না। এরমধ্যে দাদুও ডাকতে থাকেন। যাওয়ার আগে মাকে বলে যায়, রাতে লুচি খাবে, আর ভাত খাবে না। সেই শেষ কথা। এরপরই বাড়িতে খবর আসে ছেলে মারা গিয়েছে।