Murshidabad Deadbody: প্রেম করে বিয়ে, ৬ মাসের মধ্যেই উদ্ধার মহিলার দেহ, গ্রেফতার স্বামী

Murshidabad: মুর্শিদাবাদের সালার থানার সোনারুন্দি গ্রামের ঘটনা। সেখানেই এক গৃহবধূর ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। মৃতের নাম হীরা মণ্ডল (১৯)।

Murshidabad Deadbody: প্রেম করে বিয়ে, ৬ মাসের মধ্যেই উদ্ধার মহিলার দেহ, গ্রেফতার স্বামী
হীরা মণ্ডল (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Aug 06, 2022 | 4:39 PM

মুর্শিদাবাদ: ভালবেসে বিয়ে হয়েছিল ছ’মাস আগে। তবে সংসার সুখের হয়নি। মনোমালিন্য চলছিল। এরপরই মহিলার ঝুলন্ত দেহ উদ্ধার হল। পরিবারের অভিযোগ, তাঁদের মেয়েকে খুন করেছে শ্বশুরবাড়ির সদস্যরা। গোটা ঘটনায় গ্রেফতার স্বামী।

মুর্শিদাবাদের সালার থানার সোনারুন্দি গ্রামের ঘটনা। সেখানেই এক গৃহবধূর ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। মৃতের নাম হীরা মণ্ডল (১৯)। তাঁর দেহ উদ্ধার করে পুলিশ কান্দি মহকুমা হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। গ্রেফতার হয়েছে স্বামী কৃষ্ণ প্রামাণিক।

মুর্শিদাবাদের সালারের ঘটনা। সেখানেই মাস ছয় আগে ভালবেসে বিয়ে হয় হীরা ও কৃষ্ণের। জানা গিয়েছে, তারপর থেকেই পরিবারে অশান্তি লেগেছিল। স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য হয়। এরপর শনিবার হীরার ঝুলন্ত দেহ উদ্ধার হয় শ্বশুরবাড়ির ভিতর থেকে। গোটা ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে ওই এলাকায়। তবে মৃত্যুর কারণে নিয়ে প্রশ্ন তুলেছেন হীরার বাবা ও তাঁর বাপের বাড়ির লোকজন। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে সালার থানার পুলিশ।

মৃতের মা বলেন, ‘ওরা বলতেই পারত মেয়েকে খাওয়াতে পারবে না। ওকে মেরে ফেলার কী দরকার ছিল? এই ভালবাসা করেছিল? মারবার জন্য বিয়ে করেছিল? মেয়ে মারা যাওয়ার পরও খবর দেয়নি আমাদের। পরে আমরা রাস্তায় এসে মেয়েকে দেখেছি।’ অপরদিকে, মৃতের দাদা বলেন, ‘আমার বোন মাস ছ’য়েক আগে প্রেম করে বিয়ে করে। এরপর ওর মৃতদেহ উদ্ধার হয়। ওর শ্বশুরবাড়ির লোকজন খবর দেয়নি। পুলিশ এসে খবর দেয় আমাদের।’