Murshidabad: ‘ছাগল কেন জমির ফসল খাবে?’ যুবককে ‘খুন’ প্রতিবেশীর

Murshidabad: বিবেকানন্দ হালদারদের ছাগল প্রতিবেশী শীতল হালদারের জমিতে ঢুকে পড়েছিল। তা নিয়ে দুই পরিবারের বিবাদ বাধে।

Murshidabad: 'ছাগল কেন জমির ফসল খাবে?' যুবককে 'খুন' প্রতিবেশীর
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Aug 08, 2022 | 11:46 PM

মুর্শিদাবাদ: ছাগল কেন জমির ফসল খাবে? এই নিয়ে বিবাদ বাধে দুই পরিবারের। বিবাদের জেরে প্রতিবেশীর ধারালো অস্ত্রের আঘাতে খুন এক যুবক। মৃতের নাম বিবেকানন্দ হালদার (৩২)। গুরুতর আহত হন মৃত যুবকের বাবা জীবনানন্দ হালদার। ঘটনাটি মুর্শিদাবাদের জলঙ্গি থানার চোয়াপাড়া এলাকার। ঘটনায় গুরুতর আহতকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় জলঙ্গি থানার পুলিশ। এদিকে, ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক।

বিবেকানন্দ হালদারদের ছাগল প্রতিবেশী শীতল হালদারের জমিতে ঢুকে পড়েছিল। তা নিয়ে দুই পরিবারের বিবাদ বাধে। ছাগল জমির ফসল খেয়েছে বলে দাবি করে বিবেকানন্দ ও তাঁর বাবার উপর চড়াও হন শীতল হালদার ও তাঁর দুই ভাই রঞ্জিত হালদার এবং সুদীপ হালদার। অভিযোগ, বচসা চলাকালীন আচমকা ধারালো অস্ত্র নিয়ে হামলা চালান তাঁরা। অস্ত্রের আঘাতে গুরুতর চোট পান বাবা-ছেলে। রক্তাক্ত অবস্থায় দু’জনকে হাসপাতালে আনা হয়। সেখানে বিবেকানন্দ হালদারকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

বছর সাতান্নর জীবনানন্দ হালদার মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন। ধারালো অস্ত্র দিয়ে কোপানোয় তাঁর শরীর থেকে অনেক রক্ত বেরিয়েছে। ছাগল জমির ফসল খাওয়ায় কাউকে এভাবে কোপানো হবে, তা ভাবতে পারছেন না স্থানীয় বাসিন্দারা। ঘটনার জেরে এলাকায় উত্তেজনা ছড়ায়। খবর পেয়ে আসে জলঙ্গি থানার পুলিশ। ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক। তাঁদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে। শুধুমাত্র ছাগল জমির ফসল খাওয়ায় এই ঘটনা, নাকি এর পেছনে অন্য কোনও কারণ রয়েছে, তা খতিয়ে দেখছে পুলিশ।