Farakka Deadbody Recover: মদ খেয়ে অন্ধকারের মধ্যেই…কাছে যেতেই এলাকাবাসীর চক্ষু চড়কগাছ

Murshidabad: মুর্শিদাবাদের (Mursidabad) ফরাক্কা (Farakka) থানা এলাকার আকুরা ফিডার ক্যানেল সংলগ্ন এলাকার। মৃত যুবকের নাম পল্লব সরকার (৩২)।

Farakka Deadbody Recover: মদ খেয়ে অন্ধকারের মধ্যেই...কাছে যেতেই এলাকাবাসীর চক্ষু চড়কগাছ
ফরাক্কাতে মৃত যুবক (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Oct 26, 2022 | 9:53 AM

ফরাক্কা: কালীপুজোর (Kalipuja) রাত। আলোর রোশনাইয়ে সেজে উঠেছে এলাকা। সেই সময় বড় বিপত্তি। রহস্যজনকভাবে মৃত্যু হল এক যুবকের। মঙ্গলবার এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে।

মুর্শিদাবাদের (Mursidabad) ফরাক্কা (Farakka) থানা এলাকার আকুরা ফিডার ক্যানেল সংলগ্ন এলাকার। মৃত যুবকের নাম পল্লব সরকার (৩২)। বাড়ি ফরাক্কা থানার মহাদেবনগর গ্রাম পঞ্চায়েতের আকুরা গ্রামে। জানা গিয়েছে, পল্লব পেশায় রঙ মিস্ত্রি। গোটা ঘটনায় পুলিশ যুবকের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

জানা গিয়েছে, এ দিন সামসেরগঞ্জ ও ফরাক্কা থানার মধ্যবর্তী স্থান আকুরা সংলগ্ন ফিডার ক্যানেলের ধারে কালিপুজোর বাজি ফাটাতে মত্ত ছিল বেশ কয়েকজন যুবক। মদ্যপ অবস্থাতেই তারা বাজি ফাটাচ্ছিলেন। সেই সময় ঘটে বিপত্তি। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই যুবকের। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় সামসেরগঞ্জ ও ফরাক্কা থানার পুলিশ।

তাকে উদ্ধার করে সামসেরগঞ্জের তারাপুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকেই ময়নাতদন্তে পাঠায় পুলিশ। শব্দবাজি ফাটাতে গিয়ে যুবকের মৃত্যুর ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। পুলিশের চোখে ধুলো দিয়ে কীভাবে ফিডার ক্যানেলের ধারে অবৈধভাবে বাজি চলছিলো তা নিয়েও উঠছে প্রশ্ন। যদিও পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয় এক বাসিন্দা বলেন, ‘ওরা মদ খেয়ে রাস্তাতেই বাজি ফাটাচ্ছিল। শুনেছি তখনই পুড়ে গিয়েছে। এর বেশি আমরা তো কিছুই দেখিনি। ও রঙের কাজ করত।’ আর এক বাসিন্দা বলেন, ‘কীভাবে মারা গেছে বলতে পারব না। কারণ সেই সময় উপস্থিত ছিলাম না। আশেপাশের লোকজন বলছে ও রঙের কাজ করে। মদ খেয়ে বাজি ফাটাচ্ছিল। তখনই মনে হয় এমন ঘটনা ঘটেছে। এর বেশি কিছু বলতে পারব না।’