প্রেম ফেরানোয় আক্রোশ, তরুণীর মুখ লক্ষ্য করে অ্যাসিড হামলা প্রাক্তনের!

Acid Attack: সন্ধ্যায় টিউশন পড়ে বাড়ি ফিরছিলেন ক্লাস টুয়েলভের ছাত্রী। কোনও কিছু বুঝে ওঠার আগে তাঁর মুখ লক্ষ্য করে ছুড়ে দেওয়া হয় অ্যাসিড। যন্ত্রণায় কঁকিয়ে ওঠেন তরুণী। কাতরাতে কাতরাতে সেখানেই পড়ে যান।

প্রেম ফেরানোয় আক্রোশ, তরুণীর মুখ লক্ষ্য করে অ্যাসিড হামলা প্রাক্তনের!
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 14, 2021 | 11:12 PM

নদিয়া: বছর দুয়েক আগে মন দেওয়া-নেওয়া হয়। কিন্তু কারণ বশত সেই সম্পর্কে ভেঙে বেরিয়ে আসে ক্লাস টুয়েলভের ছাত্রীটি। কিন্তু প্রেমিক নাছোড়বান্দা। দু’বছর ধরে নানাভাবে উত্তক্ত করত প্রাক্তনীকে। কিন্তু তরুণীর কোনও সাড়া না পাওয়ায় আক্রোশে তার মুখে অ্যাসিড ছুড়ে দেওয়ার অভিযোগ উঠল যুবকের বিরুদ্ধে। বুধবার চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে নদিয়ার কোতোয়ালি থানার ঘূর্ণিঘরামি এলাকার।

গুরুতর জখম অবস্থায় ওই ছাত্রী এখন শক্তিনগর জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। পরিবারের দাবি, প্রায় দু’বছর ধরে ওই যুবক তাদের মেয়েকে উত্ত্যক্ত করত। তার বাড়ি থেকে আসা-যাওয়ার উপর নজরদারি চালাত। এদিন সন্ধ্যায় টিউশন পড়ে বাড়ি ফিরছিলেন ওই ছাত্রী। অভিযোগ হঠাৎই তার সামনে এসে দাঁড়ায় ওই যুবক।

কোনও কিছু বুঝে ওঠার আগে মুখ লক্ষ্য করে ছুড়ে দেওয়া হয় তরল পদার্থ। যন্ত্রণায় কঁকিয়ে ওঠেন তরুণী। কাতরাতে কাতরাতে সেখানেই পড়ে যান তিনি। তাঁর চিৎকার শুনে ছুটে আসে স্থানীয়রা। দেখা যায় অ্যাসিড ছোড়া হয়েছে! ততক্ষণে অভিযুক্ত যুবক পালিয়েছে। আশঙ্কাজনক অবস্থায় তরুণীকে উদ্ধার করে তড়িঘড়ি ভর্তি করা হয় শক্তিনগর জেলা হাসপাতালে। ঘটনায় ভেঙে পড়েছেন তরুণীর পরিবারের সদস্যেরা।

জানা গিয়েছে, দু’বছর আগে ওই ছাত্রীর প্রেমের সম্পর্ক তৈরি হয় এলাকারই যুবকের ভরত শিকারির সঙ্গে। তবে তাদের ভালবাসার সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। তারপর ওই যুবককে এড়িয়েই চলতেন তরুণী। কিন্তু তাঁকে মাঝেমধ্যেই বিভিন্ন ধরনের হুমকি দেওয়া হত পরিবারের অভিযোগ। তারপরই এদিন সন্ধ্যায় এই ভয়ঙ্কর ঘটনা।

এদিকে ঘটনার পরই ওই এলাকা থেকে পলাতক অভিযুক্ত। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। পুরো ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।