বিজেপি কর্মীকে পিটিয়ে কুপিয়ে ‘খুন’, উত্তপ্ত গাঙনাপুর

নদিয়ার (Nadia) গাঙনাপুরে খুন হলেন উত্তম ঘোষ নামে এক বিজেপি (Bengal BJP) কর্মী।

বিজেপি কর্মীকে পিটিয়ে কুপিয়ে 'খুন', উত্তপ্ত গাঙনাপুর
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: May 03, 2021 | 12:44 PM

নদিয়া: বিধানসভা নির্বাচনের ফল প্রকাশের পর থেকেই নদিয়া জেলা জুড়ে হিংসাত্মক ঘটনা খবর মিলছে। নদিয়ার (Nadia) গাঙনাপুরে খুন হলেন উত্তম ঘোষ নামে এক বিজেপি (Bengal BJP) কর্মী।

গাঙনাপুর থানার দেবগ্রাম গ্রাম পঞ্চায়েতের বিবেকানন্দ পল্লির বাসিন্দা উত্তম ঘোষ চাষের কাজ করতেন। বিধানসভা নির্বাচনে তিনি রানাঘাট দক্ষিণ বিধানসভায় বিজেপির হয়ে কাজ করেছিলেন। রবিবার রাতে রানাঘাট দক্ষিণ বিধানসভায় বিজেপির মুকুটমণি অধিকারী জিততেই উত্তম ঘোষের উপর হামলা চালানো হয় বলে অভিযোগ।

তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা উত্তম ঘোষকে খুন করেছে বলে অভিযোগ পরিবারের। রবিবার রাতে উত্তম ঘোষের বাড়ির কাছে তাঁর ওপর ইট, লাঠি ও আগ্নেয়াস্ত্র নিয়ে চড়াও হয় দুষ্কৃতীরা। উত্তম ঘোষ প্রাণ বাঁচাতে একটি বাড়িতে ঢুকে গেলে সেই বাড়িও ভাঙচুর করে তাঁকে টেনে বার করে আনা হয়। তারপর এলোপাথাড়ি পিটিয়ে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে তাঁকে খুন করা হয় বলে অভিযোগ। বিবেকানন্দ পল্লিতে মৃত্যু হয় বিজেপি কর্মীর। ঘটনার তদন্তে নেমেছে গাঙনাপুর থানার পুলিশ।

আরও পড়ুন: পিটিয়ে খুন বিজেপি কর্মীকে, লাভলির জয়ের পরই উত্তপ্ত সোনারপুর

এদিকে, নদিয়ার চাকদহ থানা এলাকার ২১ নম্বর ওয়ার্ডে ছাত্র মিলোনি ক্লাব সংলগ্ন এলাকায় বিজেপি কর্মী সমর্থকের বাড়িতে বোমাবাজি ও গুলি চালানোর অভিযোগ ওঠে। সাধন বিশ্বাস নামের ওই ব্যক্তি বিজেপির একজন কর্মী। তাঁকে লক্ষ্য করেও গুলি চালানো হয় বলে অভিযোগ। অল্পের জন্য রক্ষা পান ওই ব্যক্তি।