Nadia: ভ্যানচালককে সপাটে চড় কর্তব্যরত সিভিক ভলান্টিয়ারের

Nadia: ঘটনাকে কেন্দ্র করে ইতিমধ্যেই শোরগোল পড়ে গিয়েছে এলাকায়। নিন্দার ঝড় উঠেছে বিভিন্ন মহলে।

Nadia: ভ্যানচালককে সপাটে চড় কর্তব্যরত সিভিক ভলান্টিয়ারের
নদিয়ার সিভিক ভলান্টিয়ার
Follow Us:
| Edited By: | Updated on: Sep 27, 2022 | 12:23 AM

নদিয়া: এক বৃদ্ধ ভ্যান চালককে মারধরের অভিযোগ সিভিক ভলান্টিয়ারের বিরুদ্ধে। বৃদ্ধ ওই ভ্যানচালক মণ্ডপের জন্য ভ্যানে করে বাঁশ নিয়ে যাচ্ছিলেন। সেই সময়েই ওই ভ্যানচালক ট্রাফিক নিয়ম অমান্য করেছিলেন বলে জানা গিয়েছে। অভিযোগ, তখনই ওই ভ্যানচালককে সপাটে চড় মারেন ওই সিভিক ভলান্টিয়ার। সোমবার ওই ঘটনাটি ঘটেছে কৃষ্ণনগরে। ঘটনাকে কেন্দ্র করে ইতিমধ্যেই শোরগোল পড়ে গিয়েছে এলাকায়। নিন্দার ঝড় উঠেছে বিভিন্ন মহলে। ওই ভ্যানচালককে চড় মারার বিষয়টি সংবাদমাধ্যমের সামনে স্বীকার করে নিয়েছেন সিভিক ভলান্টিয়ার নিজেও। যদিও বিষয়টি নিয়ে পদস্থ পুলিশ আধিকারিকদের কোনও প্রতিক্রিয়া মেলেনি। ওই সিভিক ভলান্টিয়ার কীভাবে যান নিয়ন্ত্রণ করার সময় কর্তব্যরত অবস্থায় মেজাজ হারিয়ে ফেললেন? তা নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন উঠতে শুরু করেছে বিভিন্ন মহলে।

যে ভিডিয়োটি প্রকাশ্যে এসেছে, তাতে দেখা গিয়েছে এক সিভিক ভলান্টিয়ার রাস্তার মধ্যে এক ভ্যান চালককে সপাটে চড় মারেন। সেই বিষয়ে ওই কর্তব্যরত সিভিক ভলান্টিয়ারকে প্রশ্ন করা হলে তাঁর বক্তব্য, নো এন্ট্রি ছিল ওখানে। সিভিক ভলান্টিয়ার ওই ভ্যানচালককে হুঁশিয়ারও করেছিলেন বলে দাবি। কিন্তু তারপরও ভ্যান চালক ওই জায়গায় ঢুকে পড়ে। সেই কারণেই তিনি ওই ভ্যানচালককে মেরেছেন বলে দাবি ওই সিভিক ভলান্টিয়ারের। তিনি বলেন, “যদি কারও কিছু হয়ে যায়, আমার চাকরিটা তো চলে যেতে পারে। কী করব আমি বলুন?”

ওই ভ্যানচালকও স্বীকার করেছেন, তিনি ট্রাফিক আইন ভেঙে ভিতরে ঢুকে পড়েছিলেন। তিনি জানান, তাঁকে ভ্যানটি পাশে রাখতে বলা হয়েছিল। কিন্তু সেই সময় আশপাশে অনেকগুলি বাইক ছিল। তিনি রাস্তার পাশে ভ্যানটি থামানোর মতো জায়গা পাচ্ছিলেন না। তাই স্কুলের সামনে চলে এসেছিলেন। ওই সিভিক ভলান্টিয়ার তাঁকে প্রথমে যে ভ্যান থামানোর জন্য বলেছিলেন, সেই কথাও স্বীকার করেন তিনি। তবে এভাবে ভ্যানচালকের গায়ে সিভিক ভলান্টিয়ারের হাত তোলা নিয়ে ইতিমধ্যেই বিভিন্ন মহল থেকে নিন্দার ঝড় আসতে শুরু করেছে।