Nadia: মাইক বাজানো নিয়ে বচসা, পুজো কমিটির মারে মৃত্যু যুবকের, অভিযোগ পরিবারের

Nadia: সূত্রের খবর, পুজো মণ্ডপে এক যুবকের মোবাইল হারিয়ে যায়। নিজের মোবাইল খোঁজার জন্য ওই পুজো মণ্ডপের মাইক বন্ধ করতে বলেন ওই যুবক।

Nadia: মাইক বাজানো নিয়ে বচসা, পুজো কমিটির মারে মৃত্যু যুবকের, অভিযোগ পরিবারের
নদিয়ায় মৃতদেহ উদ্ধার (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Oct 06, 2022 | 2:31 PM

নদিয়া: দুর্গাপুজো। তাই লাগাতার বাজছিল মাইক। পুজোর সেই মাইক বাজানো বন্ধ করতে বলাতেই হল কাল। অভিযোগ,পুজোর কমিটি উদ্যোক্তাদের বেধড়কের মারধরের জেরে মৃত্যু ব্যক্তির। গোটা ঘটনায় অভিযোগ দায়ের করা হয়েছে নাকাশিপাড়া থানায়। তদন্ত শুরু করেছে পুলিশ।

সূত্রের খবর, পুজো মণ্ডপে এক যুবকের মোবাইল হারিয়ে যায়। নিজের মোবাইল খোঁজার জন্য ওই পুজো মণ্ডপের মাইক বন্ধ করতে বলেন ওই যুবক। অভিযোগ, তখনই পুজো কমিটির উদ্যোক্তাদের দুই দলের মধ্যে শুরু হয় বচসা। এরপরে হাতাহাতি শুরু হয়। বাবুসোনা সাঁতরা বছর ৩৩ এর এক যুবককে বেশ কয়েকজন মারধর করে অভিযোগ। এর ফলে ভীষণভাবে আহত অবস্থায় তাকে বেথুয়া ডহরি গ্রামীণ হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। সেখানে চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

মৃত ব্যক্তির পরিবার অভিযোগের ভিত্তিতে নাকাশিপাড়া থানা পুলিশ ঘটনাস্থলে যায়। এই বিষয়ে একটি লিখিত অভিযোগ নাকাশীপাড়া থানায় করা হয়। সেই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করছে নাকাশিপাড়া থানার পুলিশ। মৃতদেহটি ময়না তদন্তের জন্য শক্তিনগর পাঠানো হয়েছে। এই ঘটনায় নাকাশিপাড়া থানার পুলিশ একজনকে গ্রেফতার করেছে। স্থানীয় এক বাসিন্দা জানান, ‘গণ্ডগোল হয়েছিল শুনেছিলাম।তারপর মিটে যায়। এরপর যখন রাস্তা দিয়ে বাড়ি ফিরছিল। তখনই মারধর করা হয়। মারা যায়। ওনার জমি জায়গা ছিল। সেখানেই চাষবাস করত। এর বেশি কিছু জানি না।’