Rahul Sinha: রাহুল সিনহার গাড়িতে হামলার অভিযোগ, কাঠগড়ায় DYFI

Rahul Sinha: সূত্রের খবর, এদিন চাকদহে একটি বিজয়া সম্মিলনীর অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা ছিল রাহুল সিনহা সহ অন্যান্য বিজেপি নেতৃত্বদের। কিন্তু, করুণাময়ীর ঘটনার প্রতিবাদে ডিওয়াইএফআই-এর একটি বিক্ষোভ কর্মসূচি চলছিল ওই এলাকায়। যেখানেই DYFI-র বিরুদ্ধে রাহুল সিনহার গাড়িতে ভাঙচুরের অভিযোগ করা হয়েছে।

Rahul Sinha: রাহুল সিনহার গাড়িতে হামলার অভিযোগ, কাঠগড়ায় DYFI
Follow Us:
| Edited By: | Updated on: Oct 22, 2022 | 11:53 PM

নদিয়া: চাকদায় বিজয়া সম্মিলনীর অনুষ্ঠানে যাওয়ার পথে বিজেপির (BJP) প্রাক্তন রাজ্য সভাপতি রাহুল সিনহার (Rahul Sinha) গাড়ি ভাঙচুরের অভিযোগ উঠল। অভিযোগের আঙুল ডিওয়াইএফআইয়ের (DYFI) বিরুদ্ধে। পাশাপাশি রানাঘাটে জগন্নাথ সরকারের গাড়ি আটকানো হয় বলে অভিযোগ। যদিও হামলার অভিযোগ অস্বীকার করেছে বাম ছাত্র সংগঠন (Left Students Organisation)। তাঁদের দাবি, প্রথম হাতাহাতি শুরু করে বিজেপি কর্মীরাই। তাঁদের কর্মীদের মারধরও করা হয়েছে বলে অভিযোগ করেছেন বাম যুব ব্রিগেডের সদস্যরা। 

সূত্রের খবর, এদিন চাকদহে একটি বিজয়া সম্মিলনীর অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা ছিল রাহুল সিনহা সহ অন্যান্য বিজেপি নেতৃত্বদের। কিন্তু, করুণাময়ীর ঘটনার প্রতিবাদে ডিওয়াইএফআই-এর একটি বিক্ষোভ কর্মসূচি চলছিল ওই এলাকায়। তার মধ্যেই ওখানে ঢুকে পড়ে বিজেপির বিধায়ক ও সাংসদের গাড়ি। গাড়ি আটকে পড়াকে কেন্দ্র করেই দুই পক্ষের ধুন্ধুমার কাণ্ড বেঁধে যায়। খবর পেয়ে এলাকার অন্যান্য বিজেপি কর্মী সমর্থকেরাও ওই এলাকায় ছুটে আসেন বলে জানা যায়। ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়। দুপক্ষের মধ্যে ব্যাপক ধস্তাধস্তি শুরু হয়ে যায়। হাতিহাতিও শুরু হয়ে যায়।

তখনই রাহুল সিনহার গাড়ির উপর আক্রমণ করা হয় বলে অভিযোগ। ডিওয়াইএফআইয়ের কর্মীরাই হামলা চালিয়েছেন বলে পদ্ম শিবিরের দাবি। ঘটনায় দুপক্ষেরই বেশ কয়েকজন কর্মী আহত হয়েছেন বলে জানা যায়। শেষে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে চাকদহ থানার পুলিশ। তারাই পুরো পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়।