কলকাতা এসে ২ মাস ধরে নিখোঁজ নদিয়ার সোনার ব্যবসায়ী

পরিবার সূত্রে জানা গিয়েছে, ১ জুন সকাল ১১টা নাগাদ কলকাতার উদ্দেশে রওনা দিয়েছিলেন বিজয়। সে দিন রাতে বাড়ি ফিরবেন না বলে মেসেজ করে জানিয়েছিলেন ওই ব্য়বসায়ী।

কলকাতা এসে ২ মাস ধরে নিখোঁজ নদিয়ার সোনার ব্যবসায়ী
নিখোঁজ ব্যবসায়ী
TV9 Bangla Digital

| Edited By: Angshuman Goswami

Aug 04, 2022 | 6:52 PM

আড়ংঘাটা: রহস্যজনক ভাবে নিখোঁজ নদিয়ার এক স্বর্ণ ব্যবসায়ী। প্রায় দু’মাস ধরে ওই ব্যবসায়ীর খোঁজ মিলছে না। এর জেরে আতঙ্ক নেমে এসেছে ওই ব্যবসায়ীর পরিবারে। নদিয়ার ধানতলা থানার আড়ংঘাটায় ঘটেছে এই ঘটনা। ধানতলা থানায় ইতিমধ্যেই ওই ব্যবসায়ীর নামে নিখোঁজ ডায়েরি করা হয়েছে। জানা গিয়েছে, ওই ব্যবসায়ীর নাম বিজয় পাল।

ব্যবসায়ীর পরিবার সূত্রে জানা গিয়েছে, কলকাতায় বিভিন্ন সোনার দোকানে গয়না পৌঁছে দেওয়ার জন্য বাড়ি থেকে বেরিয়েছিলেন ওই ব্যবসায়ী। ২ মাস আগে বেরিয়েছিলেন তিনি। কিন্তু তার পর আর বাড়ি ফেরেননি তিনি। নিখোঁজের পর থেকে নদিয়ার ধানতলা থানার আড়ংঘাটা হরিনামপাড়া এলাকায় ওই ব্যবসায়ীর পরিবারে নেমে এসেছে দুশ্চিন্তা।

পরিবার সূত্রে জানা গিয়েছে, ১ জুন সকাল ১১টা নাগাদ কলকাতার উদ্দেশে রওনা দিয়েছিলেন বিজয়। সে দিন রাতে বাড়ি ফিরবেন না বলে মেসেজ করে জানিয়েছিলেন ওই ব্য়বসায়ী। এর পর থেকেই বিজয়ের মোবাইলের সুইচ অফ রয়েছে বলে জানিয়েছেন তাঁর পরিবারের লোকেরা। তাঁর সঙ্গে কোনও ভাবেই যোগাযোগ করা সম্ভব হয়নি বলেও জানিয়েছেন পরিবারের লোকেরা।

এর পর বিভিন্ন জায়গায় খোঁজ চালিয়েছিলেন পরিবারের লোকেরা। কিন্তু তাঁর খোঁজ পাওয়া যায়নি। এর পর ৬ জুন ধানতলা থানায় নিখোঁজ ডায়েরি করেন ব্যবসায়ীর পরিবারের লোকেরা। যদিও এখনও পর্যন্ত ওই ব্যবসায়ীর সন্ধান পাওয়া যায়নি। রহস্যজনক ভাবে নিখোঁজ হওয়া ওই স্বর্ণ ব্যবসায়ীর খোঁজ চালানো হচ্ছে বলে জানিয়েছে ধানতলা থানার পুলিশ। এ ভাবে খোঁজ না  পাওয়ার দুশ্চিন্তায় ভেঙে পড়েছে গোটা পরিবার। তাঁদের দাবি, বিজয় পালকে হয়তো জোরপূর্বক কোথাও আটকে রাখা হয়েছে। প্রশাসন ব্যবস্থা নিলেই তাঁদের তাঁকে ফিরে পাবেন বলে আশা করেছেন পরিবারের লোকেরা।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla