Nadia Acid Attack: স্ত্রীর বিয়ে হয়েছে আগেও একাধিকবার, প্রমাণ পেতেই অ্যাসিড হামলার শিকার

Nadia Acid Attack: স্ত্রীর বিয়ে হয়েছে আগেও একাধিকবার, প্রমাণ পেতেই অ্যাসিড হামলার শিকার
নদিয়াতে অ্যাসিড হামলার শিকার যুবক (নিজস্ব চিত্র)

Nadia Acid Attack: ঘটনায় রানাঘাট থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ওই যুবক। ঘটনার তদন্ত শুরু করেছে রানাঘাট থানার পুলিশ।

TV9 Bangla Digital

| Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

Jan 27, 2022 | 4:16 PM

নদিয়া: স্ত্রীর বিয়ে হয়েছে আগেও একাধিক জনের সঙ্গে। সে কথা চেপে রেখেই ফের বিয়ে। আর তার প্রতিবাদ করতেই ঝামেলা। স্ত্রীর থেকে বিচ্ছেদ চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছিলেন যুবক। এদিকে পাল্টা টাকার দাবি করে স্ত্রীর পরিবার। দাবি মতো টাকা না পাওয়ায় জামাইকে অ্যাসিড হামলার অভিযোগ উঠল স্ত্রী ও শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। আশঙ্কাজনক অবস্থায় ওই যুবক হাসপাতালে ভর্তি। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য নদিয়ার রানাঘাটে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সবুজপল্লি এলাকার বাসিন্দা  ওই যুবকের সঙ্গে 8 বছর আগে বিয়ে হয় উত্তর ২৪ পরগনার কাঁকিনাড়ার বাসিন্দা ওই যুবতীর । অভিযোগ, বিয়ের কিছুদিন পর থেকেই পারিবারিক অশান্তি শুরু হয়। স্বামী স্ত্রীর মধ্যেও অশান্তি লেগে থাকত।

পরিস্থিতি এতটাই জটিল হয় যে, স্ত্রীর বিরুদ্ধে আদালতের দ্বারস্থ হন ওই যুবক। অভিযোগ, এর পরই বুধবার রাতে কাজ শেষে বাড়ি ফেরার সময় ওই যুবক অ্যাসিড হামলার শিকার হন। নিগৃহীত যুবকের বয়ান অনুযায়ী, তিনি বুধবার সন্ধ্যায় কাজ সেরে বাড়ি ফিরছিলেন। পাড়ারই রাস্তা ধরে বাড়ির দিকে যাচ্ছিলেন।

অভিযোগ, অন্ধকার গলির ভিতর দাঁড়িয়ে ছিলেন তাঁর স্ত্রী, শ্যালক ও শ্বশুরবাড়ির আরও কয়েকজন সদস্য। তাঁর বয়ান অনুযায়ী, গলির ভিতর যেতেই কিছুটা একটা তরল জাতীয় জিনিস তাঁর গায়ের ওপর এসে পড়ে। ভীষণ জ্বালা করতে থাকে শরীর। যন্ত্রণায় রাস্তাতেই পড়ে যান তিনি।

তাঁর আর্তনাদেই ছুটে আসেন স্থানীয়রা। অন্ধকারের মধ্যে স্ত্রী ও শ্যালককে পালিয়ে যেতে দেখেন তিনি। স্থানীয়রাই তাঁকে আশঙ্কাজনক অবস্থায় রানাঘাট হাসপাতালে ভর্তি করেছেন। ঘটনায় রানাঘাট থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ওই যুবক। ঘটনার তদন্ত শুরু করেছে রানাঘাট থানার পুলিশ।

হাসপাতালের বেডে শুয়ে ওই যুবক বলেন, “এর আগেও অনেকবার আমার দোকানে এসে ওরা অশান্তি করে গেছে। সেদিন দোকান বন্ধ করে বাড়ি ফিরছি। গলির মধ্যে মাস্ক পরে আমার শ্বশুরবাড়ির লোক দাঁড়িয়েছিল। টাকা পয়সা চেয়েছে। টাকা পয়সা নিয়েওছে। তারপর সেদিন অ্যাসিড হামলা করে, শ্যালক, শ্বশুর। আমার সঙ্গে বিয়ে হওয়ার আগেও আমার স্ত্রীর চার-পাঁচ বার বিয়ে হয়েছিল। সেই প্রমাণও রয়েছে আমার কাছে। আমি আগেই আদালতের দ্বারস্থ হয়েছিলাম। তার মধ্যেই এই ঘটনা।”

ঘটনার তদন্ত শুরু করেছে রানাঘাট থানার পুলিশ। তবে অভিযুক্তের তরফ থেকে এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। শেষ পাওয়া খবর অনুযায়ী, কেউ গ্রেফতারও হয়নি। প্রত্যেকে পলাতক।

আরও পড়ুন: ১৬ বছরের মেয়েকে বিয়ে করতে চেয়েছিল ৫৫ বছরের পাত্র! নিমরাজি হওয়ায় ‘গলা ফুঁড়ে দেওয়া হল’ নাবালিকার

আরও পড়ুন: ‘মা আই কুইট’! পড়াশোনা নিয়ে অবসাদের জেরেই আত্মঘাতী মেধাবী পড়ুয়া? উঠছে প্রশ্ন…

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA