Nadia Crime: তোলা চাওয়ার প্রতিবাদ করায় আক্রান্ত বৃদ্ধ ব্যবসায়ী

Nadia Crime: ওই যুবকের প্রতিদিনের তাণ্ডবে অতিষ্ঠ হয়ে ওঠেন ওই বাজারের ব্যবসায়ীরা। বুধবার ওই বাজারের সমস্ত ব্যবসায়ীরা অভিযুক্ত অমল হালদারের বিরুদ্ধে একটি মার্চ পিটিশন সংগ্রহ করছিলেন।

Nadia Crime: তোলা চাওয়ার প্রতিবাদ করায় আক্রান্ত বৃদ্ধ ব্যবসায়ী
নদিয়ায় আক্রান্ত ব্যবসায়ী
Follow Us:
| Edited By: | Updated on: May 20, 2022 | 7:47 AM

নদিয়া: মদ্যপদের হাতে আক্রান্ত বৃদ্ধ। লাঠি, লোহার রড দিয়ে হামলার অভিযোগ। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন ওই বৃদ্ধ। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে শান্তিপুরের রেল স্টেশন নীলমনি মার্কেট এলাকায়। অভিযোগ শান্তিপুর হরেকৃষ্ণ পল্লি এলাকায় যুবক অমল হালদার তাঁর দলবল আগ্নেয়াস্ত্র ও ধারাল অস্ত্র নিয়ে প্রতিদিনই বাজার এলাকায় মদ্যপ অবস্থায় তাণ্ডব চালান। ওই মার্কেটের একাধিক ব্যবসায়ীর কাছ থেকে জোর করে টাকা তোলেন। ব্যবসায়ীরা দিতে রাজি না হলে তাঁদেরকে গালিগালাজ করেন, খুনের হুমকি পর্যন্ত দেন বলে অভিযোগ।

ওই যুবকের প্রতিদিনের তাণ্ডবে অতিষ্ঠ হয়ে ওঠেন ওই বাজারের ব্যবসায়ীরা। বুধবার ওই বাজারের সমস্ত ব্যবসায়ীরা অভিযুক্ত অমল হালদারের বিরুদ্ধে একটি মাস পিটিশন সংগ্রহ করছিলেন। সেই খবর পেয়ে যান অমল হালদার। তারপরেই তিনি দলবল নিয়ে এসে হামলা চালান বলে অভিযোগ। ওই ব্যবসায়ীকে মারধর করা হয়। অভিযোগ, ওই মার্কেটের সহ-সভাপতি যোগেশ শিকদারকে বেধড়ক মারধর করা হয়। ইট দিয়ে মেরে তাঁর মাথা থেঁতলে দেওয়া হয় বলে অভিযোগ। এছাড়াও শরীরের অন্যান্য অংশে তাঁর ক্ষত তৈরি হয়েছে। ঘটনাস্থল থেকে অন্যান্য ব্যবসায়ীরা গুরুতর আহত অবস্থায় ব্যবসায়ীকে উদ্ধার করে শান্তিপুর হাসপাতালে নিয়ে যান চিকিৎসার জন্য।

বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় শান্তিপুর হাসপাতালে চিকিৎসাধীন আক্রান্ত যোগেশ শিকদার। ব্যবসায়ীর অভিযোগ, অভিযুক্ত অমল হালদারের প্রতিদিনের তাণ্ডবের ঘটনায় শান্তিপুরের বিধায়ক ব্রজকিশোর গোস্বামীকে জানাবেন বলেই তাঁরা মার্চ পিটিশন সংগ্রহ করছিলেন। তখনই মত্ত অবস্থায় দলবল নিয়ে হামলা চালান। এই ঘটনায় অভিযুক্ত অমল হালদারের বিরুদ্ধে শান্তিপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন নীলমনি মার্কেটের ব্যবসায়ীরা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। এখনও পর্যন্ত এই ঘটনায় অভিযুক্তের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।