এক জনের গলায় গুলি, অপর জনকে এলোপাথাড়ি কোপ! নাকাশিপাড়ায় জোড়া খুন

জোড়া খুনে চাঞ্চল্য নদিয়ার (Nadia) নাকাশিপাড়ার পাটিকাবাড়ি এলাকায়। চাষের জমি থেকে উদ্ধার দেহ।মৃতদের একজনকে গুলি করে অপরজনকে কুপিয়ে খুনের অভিযোগ।

এক জনের গলায় গুলি, অপর জনকে এলোপাথাড়ি কোপ! নাকাশিপাড়ায় জোড়া খুন
নিজস্ব চিত্র
শর্মিষ্ঠা চক্রবর্তী

|

Jun 06, 2021 | 12:27 PM

নদিয়া:  জোড়া খুনে চাঞ্চল্য নদিয়ার (Nadia) নাকাশিপাড়ার পাটিকাবাড়ি এলাকায়। চাষের জমি থেকে উদ্ধার দেহ।মৃতদের একজনকে গুলি করে অপরজনকে কুপিয়ে খুনের অভিযোগ। মৃত তেতুল দফাদার, পাথকুরু দফাদার ধাপারিয়া গ্রামের বাসিন্দা। কী কারণে খুন খতিয়ে দেখছে পুলিশ।

নদিয়ার পাটিকাবাড়ি এলাকায় একটি ফাঁকা মাঠে দুজনের দেহ পড়ে থাকতে দেখা যায়। এক জনের গলায় গুলির ক্ষত ছিল, অপরজনের শরীরে ধারাল অস্ত্র দিয়ে কোপানোর দাগ ছিল। জানা গিয়েছে, দুই মৃত ব্যক্তি সম্পর্কে কাকা ও ভাইপো। তেতুল দফাদার বর্তমানে তৃণমূল করতেন বলে দাবি পরিবারের।

একটি বাইকে তাঁরা বেথুয়াডহরি যাচ্ছিলেন। অভিযোগ, পাটিকাবাড়ি ও তৈবিচারা এলাকার মাঝামাঝি জায়গায় জনা দশেক ব্যক্তি তাঁদের পথ আটকায়। এরপর তাঁদের গ্রামের ফাঁকা মাঠে নিয়ে যায়। অনুমান সেখানেই তাদের মধ্যে বচসা হয়, ও তার জেরে খুন।

আরও পড়ুন: হার কেন? এক মাস পর কারণ খুঁজে বিজেপির সাংগঠনিক স্তরে হতে পারে বড়সড় রদবদল

খবর পেয়ে ঘটনাস্থলে যায় নাকাশিপাড়া থানার পুলিশ। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা রয়েছে। ঘটনাস্থলে পুলিশের উচ্চপদস্থ আধিকারিকরাও রয়েছেন। এলাকায় পুলিশ পিকেট বসানো হয়েছে। তবে কী কারণে খুন, তা এখনও স্পষ্ট নয়। পুলিশ এক জনকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla