Nadia Shootout: প্রাক্তন পুলিশ কর্মীকে লক্ষ্য করে চার রাউন্ড গুলি, কাঠগড়ায় ভাইপো বিধাননগর থানার পুলিশ কর্মীই

Nadia: সূত্রের খবর, শুক্রবার রাত্রিবেলা নদিয়ার কল্যাণী থানার গয়েশপুর তিন নম্বর ওয়ার্ডের বাসিন্দা জনার্দন কর্মকারকে বাড়ির সামনেই গুলি করে খুন করে কয়েকজন দুষ্কৃতী।

Nadia Shootout: প্রাক্তন পুলিশ কর্মীকে লক্ষ্য করে চার রাউন্ড গুলি, কাঠগড়ায় ভাইপো বিধাননগর থানার পুলিশ কর্মীই
বাঁ দিকে মৃত পুলিশ কর্মী, ডানদিকে অভিযুক্ত (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: May 21, 2022 | 3:33 PM

নদিয়া: নদিয়ায় খুন প্রাক্তন পুলিশ কর্মী। ধৃত ভাইপো। তিনিও পেশায় পুলিশ বলে জানা গিয়েছে। ঘটনায় গ্রেফতার আরও এক অভিযুক্ত।

সূত্রের খবর, শুক্রবার রাত্রিবেলা নদিয়ার কল্যাণী থানার গয়েশপুর তিন নম্বর ওয়ার্ডের বাসিন্দা জনার্দন কর্মকারকে বাড়ির সামনেই গুলি করে খুন করে কয়েকজন দুষ্কৃতী। জানা গিয়েছে, জনার্দন বাবু পেশায় ছিলেন গয়েশপুর থানার প্রাক্তন পুলিশকর্মী। সূত্রের খবর, রাত্রিবেলা ঘর থেকে বেরিয়ে কুকুরের খাবার দিচ্ছিলেন প্রাক্তন ওই পুলিশ কর্মী। ঠিক তখনই মোটর বাইকে করে তিন দুষ্কৃতী কাছ থেকে তাঁকে লক্ষ্য করে চার রাউন্ড গুলি চালায়। এর পরেই রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন ওই ব্যক্তি।পরিবারের লোকজন চিৎকার-চেঁচামেচি শুরু করলে প্রতিবেশীরা ঘটনাস্থলে ছুটে যান।

রক্তাক্ত অবস্থায় তড়িঘড়ি প্রাক্তন পুলিশকর্মীকে উদ্ধার করে কল্যাণী জেএনএম হাসপাতালে নিয়ে যাওয়া হয় চিকিৎসার জন্য। প্রাথমিক চিকিৎসা পর, চিকিৎসকরা জনার্দন কর্মকারকে মৃত বলে ঘোষণা করেন। এরপর এই ঘটনার তদন্ত শুরু করে কল্যাণী থানার পুলিশ। তদন্তে নেমে এবং সিসিটিভি ফুটেজে দেখে গতকাল রাতেই দেবাশীস কর্মকার এবং অভিজিৎ ভট্টাচার্য নামে দুই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। দেবাশীস কর্মকার মৃত জনার্দন কর্মকারের ভাইপো। অভিযুক্ত ভাইপো বর্তমানে বিধান নগর থানায় কর্মরত পুলিশ কর্মী বলে জানা গিয়েছে।

পরিবার সূত্রে খবর, পৈত্রিক সম্পত্তি নিয়ে তাঁদের মধ্যে একটি ঝামেলা চলছিল। আরও জানা গিয়েছে, জনার্দনবাবুর একটি পৈত্রিক জমি তাঁর ভাইপো দেবাশীস তাঁকে না জানিয়েই অভিজিৎ ভট্টাচার্য নামে এক যুবকের কাছে বিক্রি করে দেয়েছিল। তা নিয়ে রীতিমতো তাঁদের মধ্যে আইনি লড়াই চলছিল। সেই কারণে পুলিশের প্রাথমিক অনুমান সম্পত্তি বিবাদের জেরেই খুন হতে হয়েছে প্রাক্তন পুলিশ কর্তাকে। তবে অভিযুক্ত দু’জনকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে কল্যাণী থানার পুলিশ। শনিবার তাঁদের কল্যাণী মহাকুমার আদালতে তোলা হয়েছে।