Fraud Case: ৩৪ হাজার টাকার নাইটি কিনেছিলেন, ব্যাগ খুলতেই চক্ষু চড়কগাছ!

Fraud Case: শুধু প্রতারণাই নয়, খুনের হুমকি দেওয়া হয়েছে বলেও অভিযোগ ব্যবসায়ীর বিরুদ্ধে। গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে।

Fraud Case: ৩৪ হাজার টাকার নাইটি কিনেছিলেন, ব্যাগ খুলতেই চক্ষু চড়কগাছ!
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 17, 2022 | 1:18 PM

শান্তিপুর : অনলাইনে পোশাক কেনার প্রবণতা এখন বেড়েছে অনেকটাই। দোকানে না গিয়ে বাড়িতে বসেই যদি পছন্দের জিনিস পাওয়া যায়, তাহলে ক্ষতি কী! অনলাইনে জিনিস কিনতে গিয়ে প্রতারণার শিকারও হতে হয় অনেককে। তবে সরাসরি অনলাইনে জিনিস না কিনলেও প্রতারিত হতে হল এক ব্যবসায়ীকে। শান্তিপুরের এক পোশাক বিক্রেতার বিরুদ্ধে এমনই অভিযোগ উঠেছে। ইতিমধ্যে ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে শান্তিপুর থানার পুলিশ।

জলপাইগুড়ি বাসিন্দার নাম আকাশ মালাকার নামে এক ব্যক্তি প্রতারণার অভিযোগ আনেন। তিনি যখন শান্তিপুরে তাঁর কেনা পোশাক বদলাতে এসেছিলেন, তখন তাঁকে খুনের হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ। প্রায় ৩৪ হাজার টাকার প্রতারণা হয়েছে বলে অভিযোগ ওঠে। অভিযোগ, সোশ্যাল মিডিয়ায় কিছু পোশাক দেখে পছন্দ হয়েছিল আকাশ মালাকারের। এরপরই শান্তিপুরের ওই ব্যবসায়ীর সঙ্গে যোগাযোগ করেন তিনি। গোবিন্দপুরে জয়গুরু টেক্সটাইল নামে এক সংস্থার তরফে তাঁকে বলা হয়েছিল কম দামে নাইটি দেওয়া হয়। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বেশ কয়েকটি নাইটি দেখেনও তাঁরা। সস্তায় পোশাক পেয়ে কয়েকটি নাইটি তিনি কিনতে চান বিক্রি করার জন্য। গোবিন্দপুর ওই ব্যবসায়ীর কাছ থেকে প্রায় ৩৪ হাজার টাকার সুতির নাইটি কেনেন আকাশ।

যখন সে সব পোশাক বাড়িতে আসে, তখন দেখা যায়, তিনি যে নাইটি তিনি পছন্দ করেছিলেন তার পরিবর্তে এসেছে ছেঁড়া, রঙ ওঠা, পুরনো নাইটি। এরপর ওই ব্যবসায়ী শান্তিপুর থানার গোবিন্দপুরে এসে ওই দোকানদারকে জিনিসগুলি পাল্টে দিতে বলেন। তখনই তাঁকে খুনের হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। এরপর তিনি সমস্ত ঘটনা জানিয়ে শান্তিপুর থানায় লিখিত অভিযোগ দায় করেন গোবিন্দপুরের ওই ব্যবসায়ীর বিরুদ্ধে। এরপর অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। এখনও পর্যন্ত মোট চারজনকে গ্রেফতার করা হয়েছে।