Nadia Suicide: একদিনের ব্যবধানে পরপর তিনদিন ৩ বাড়িতে আত্মহত্যা, শিউরে ওঠার মতো কারণ

Nadia: এরপর পাড়ার লোকজন তাঁকে দেখতে পান। খবর দেন নাকাশীপাড়া থানার পুলিশের কাছে। পুলিশ সেখানে পৌঁছয়।

Nadia Suicide: একদিনের ব্যবধানে পরপর তিনদিন ৩ বাড়িতে আত্মহত্যা, শিউরে ওঠার মতো কারণ
নদিয়ায় মৃত্যু (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Jan 30, 2023 | 5:38 PM

নদিয়া: একজন, দু’জন নয়। একদিনের ব্যবধানে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী তিনজন। যার জেরে রীতিমত চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনাটি নদিয়ার নাকাশিপাড়়া থানার মাঠপাড়ায়।

স্থানীয় সূত্রে খবর, মৃতের নাম গৌরি শীল (৫০)। পুলিশ সূত্রে খবর, মৃতার মেয়ে ও জামাই বাড়ির বাইরে থাকতেন। এক নাতনি ছিল। সেও বাইরে। গৌরিদেবীর স্বামী পলান সরকার বাড়ির বাইরে গিয়েছিলেন। ছিক সেই সময়ই মর্মান্তিক কাণ্ড ঘটান তিনি। রান্নাঘরের ভিতরেই গলায় কাপড় লাগিয়ে ফাঁস দিয়ে ঝুলে পড়েন তিনি।

এরপর পাড়ার লোকজন তাঁকে দেখতে পান। খবর দেন নাকাশীপাড়া থানার পুলিশের কাছে। পুলিশ সেখানে পৌঁছয়। তাঁকে উদ্ধার করে বেথুয়াডহরী গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। হাসপাতাল থেকে মৃতদেহটি নিয়ে যাবে নাকাশিপাড়া থানায়। সেখান থেকে পাঠানো হবে শক্তিনগর মর্গে ময়নাতদন্তের জন্য। এই ভাবে পরপর তিনটি ঘটনা একই রকম ভাবে ঘটায় সাধারণত এলাকাবাসীর মধ্যে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

মৃতের স্বামী  বলেন, “আমি বাজারে গেছিলাম। অনেকক্ষণ ধরে দরজায় কড়া নাড়ছিলাম। না পেয়ে উকি মারি। দেখি দরজা খোলা। বাইরে থেকেই দেখা গেছে ও ঝুলছে। ছুটে ভিতরে যাই। গিয়ে দেখি উপর থেকে নামিয়ে আনি।”