Mahua Moitra: ‘মহুয়ার নাচ ভাবমূর্তি ফেরানোর চেষ্টা, পুরোটাই অভিনয়’, কটাক্ষ বিজেপি নেতার

Nadia News: লাউড স্পিকারে গান বাজছে, 'সোহাগ চাঁদ বদনি ধনি নাচো তো দেখি', নাচছেন মহুয়া। টুইটারে নিজেই সেই ভিডিয়ো আপলোড করেছেন সাংসদ।

Mahua Moitra: 'মহুয়ার নাচ ভাবমূর্তি ফেরানোর চেষ্টা, পুরোটাই অভিনয়', কটাক্ষ বিজেপি নেতার
Follow Us:
| Edited By: | Updated on: Oct 01, 2022 | 12:03 AM

নদিয়া: পঞ্চমীর সন্ধ্যায় শোভাযাত্রা। সেই শোভাযাত্রায় অন্যান্যদের সঙ্গে কোমর দোলাচ্ছেন কৃষ্ণনগরের সাংসদ মহুয়া মৈত্র। লাউড স্পিকারে গান বাজছে, ‘সোহাগ চাঁদ বদনি ধনি নাচো তো দেখি’। টুইটারে নিজেই সেই ভিডিয়ো আপলোড করেছেন মহুয়া। এদিকে তাঁর এই নাচকে ‘ভাবমূর্তি ফেরানো চেষ্টা’ বলে কটাক্ষ করেছে বিজেপি। তাদের যুক্তি, কিছুদিন আগে কালী নিয়ে মহুয়ার মন্তব্যের জেরে বিতর্ক ছড়ায়। সেইসব সামাল দিতেই এই নাচ বলে মন্তব্য বিজেপির কিষাণ মোর্চার রাজ্য সভাপতি মহাদেব সরকারের।

বিজেপির কিষাণ মোর্চার রাজ্য সভাপতি মহাদেব সরকার বলেন, “হিন্দু সংস্কৃতি সম্পর্কে মহুয়া মৈত্রের কোনও ধারণাই নেই। এটা কৃষ্ণনগর লোকসভা কেন্দ্রের মানুষের দুর্ভাগ্য। এরকম একজনকে তাঁরা সাংসদ করে আজ পস্তাচ্ছেন। কিছুদিন আগে মা কালীকে নিয়ে তিনি যা বলেছেন, তাতে সনাতনী সংস্কারিদের মাথা হেঁট হয়েছে। সেই মহুয়া মৈত্র দুর্গাপুজোর সময় নৃত্য করে তাকে সম্মান জানানোর চেষ্টা করছেন। কিন্তু ভুললে চলবে না দেবী কালী আর দেবী দুর্গার মধ্যে কোনও প্রভেদ নেই। আসলে আজ নৃত্য করে উনি মানুষের ওনার প্রতি দৃষ্টিভঙ্গি পরিবর্তন করার চেষ্টা করছেন। আমি আগেই বলেছি, উনি বিদেশি কালচারে বড় হয়েছেন। বিদেশে পড়তে গিয়ে আমাদের কৃষ্টি, সংস্কৃতিকে উনি ভুলে গেছেন।”

“কৃষ্ণনগর লোকসভার মধ্যে কৃষ্ণনগর শহর। এ শহরের অনেক ঐতিহ্য। এ জেলার অনেক মাহাত্ম্য। চৈতন্য মহাপ্রভুর সঙ্গে এই জেলার সম্পর্ক। সেখানে দাঁড়িয়ে মা কালীকে অবমাননা করাটা বহু হিন্দু তৃণমূলের মানুষও মানতে পারেননি। উনি সবটা উপলব্ধি করতে পেরে ড্যামেজ কনট্রোল করার চেষ্টা করছেন। উনি  সাংসদ হিসাবে ব্যর্থ। এটা ওনার অভিনয় মাত্র। আর কিছুই নয়।”