Jagatdal Bomb Recover: খুনে অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ করতেই তাজ্জব পুলিশ, হানা দিয়ে জগদ্দল থেকে মিলল ৩০ তাজা বোমা

North 24 pargana: উত্তর ২৪ পরগনার জগদ্দলের ঘটনা। সেখানে কয়েকটি খুনের ঘটনায় গ্রেফতার হওয়া অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ করে জগদ্দল থানার পুলিশ।

Jagatdal Bomb Recover: খুনে অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ করতেই তাজ্জব পুলিশ, হানা দিয়ে জগদ্দল থেকে মিলল ৩০ তাজা বোমা
তিরিশটি বোমা উদ্ধার (নিজস্ব ছবি)
TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Aug 06, 2022 | 1:45 PM

জগদ্দল (উত্তর ২৪ পরগনা): কয়েকদিন আগের ঘটনা। দুষ্কৃতীদের তাণ্ডবে উত্তপ্ত হয়ে উঠেছিল উত্তর ২৪ পরগনার জগদ্দল-ভাটপাড়ার পরিস্থিতি। লাগাতার বোমাবাজির অভিযোগ ওঠে সেখানে। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই আবার জগদ্দলে প্রায় তিরিশটি তাজা বোমা উদ্ধার।

উত্তর ২৪ পরগনার জগদ্দলের ঘটনা। সেখানে কয়েকটি খুনের ঘটনায় গ্রেফতার হওয়া অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ করে জগদ্দল থানার পুলিশ। তারপরই হদিশ মেলে তিরিশটি তাজা বোমার। জগদ্দল থানা এলাকার অন্তর্গত বেশ কয়েকটি জায়গায় তল্লাশি চালিয়ে ওই তিরিশটি বোমা উদ্ধার করে পুলিশ। জগদ্দল থানার সিআইডি-র বোম ডিসপোজাল স্কোয়ার্ড বোমাগুলিকে উদ্ধার করে। পরে সেগুলিকে একটি ফাঁকা জায়গায় নিষ্কৃয় করা হয়।

প্রসঙ্গত, বিগত কয়েকদিন ধরে উত্তপ্ত হয়েছিল ভাটপাড়া-জগদ্দলের পরিস্থিতি। হয় বোমাবাজি নয়ত খুনের ঘটনার খবর প্রকাশ্যে আসতে থাকে সেখান থেকে। গত ২ জুলাই ভাটপাড়ার ১২ নং ওয়ার্ডের ১২ নং গলিতে খুন হন আটত্রিশ বছর বয়সী তৃণমূল কর্মী মহম্মদ সালাউদ্দিন। ঠিক তার পরের দিন অর্থাৎ ৩ জুলাই আরও একটা খুন। ২৬ নম্বর রেলগেট সংলগ্ন এলাকায় বছর চব্বিশের রোহিত দাস প্রাণ হারান। এরপর গতকাল অর্থাৎ ১৫ই জুলাই খুন হলেন রিজানুর আলি (২৬)। এক মাসে পরপর তিনটে খুন। ফলত প্রশ্ন উঠছে প্রশাসনিক তৎপরতা নিয়ে। কেন শান্ত করা যাচ্ছে না ওই এলাকাকে। ইতিমধ্যে গোটা ঘটনায় চাপের মুখে প্রশাসন।

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla