North 24 Pargana: চোখে ভাল দেখতে পান না বৃদ্ধ, সেই সুযোগে লটারির টিকিট বদলাতে গিয়ে গণধোলাই খেলেন যুবক

North 24 Pargana: লটারির নম্বর বদল করে বৃদ্ধ টিকিট বিক্রেতার টাকা হাতানোর অভিযোগ। গণধোলাই খেলেন যুবক।

North 24 Pargana: চোখে ভাল দেখতে পান না বৃদ্ধ, সেই সুযোগে লটারির টিকিট বদলাতে গিয়ে গণধোলাই খেলেন যুবক
Follow Us:
| Edited By: | Updated on: Sep 25, 2022 | 4:51 PM

দেগঙ্গা: লটারির টিকিটের নম্বর বদল করে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ। হাতেনাতে যুবককে ধরে ফেললেন স্থানীয়রা। ল্যাম্পপোস্টে বেঁধে রেখে বেধড়র মারও দেওয়া হল। চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে দেগঙ্গার কাউকেপাড়া এলাকায়। এ ঘটনাকে কেন্দ্র করেই শনিবার রাতে ব্যাপক উত্তেজনা ছড়ায় ওই এলাকায়। সূত্রের খবর, এলাকাতেই দীর্ঘদিন থেকে লটারির টিকিট বিক্রি করতেন বৃদ্ধ সুবহান মণ্ডল। রাস্তায় টেবিল পেতে কোনওরকম ব্যবসা চালাতেই ওই বৃদ্ধ। বয়সজনিত কারণে তিনি আবার চোখে ঠিকমতো দেখতে পান না। আর সেই সুযোগ কাজে লাগিয়েই তাঁর থেকে লটারির টিকিটের নম্বর বদলে নেওয়া অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। নম্বর বদল করেই হাতিয়ে নিয়েছেন পুরস্কারের টাকা। তবে এই প্রথম নয়, আগেও একাধিকবার এই কাণ্ড ঘটিয়েছেন অভিযুক্ত।

সূত্রের খবর, শনিবার রাত আটটা নাগাদ ফের কৌশলে লটারি ব্যবসায়ী বৃদ্ধের কাছে আসে অভিযুক্ত। লটারির নম্বর বদল করার চেষ্টা করে। আর তখনই তাঁকে হাতেনাতে ধরে ফেলেন স্থানীয় লোকজন। ল্যাম্পপোস্টে বেঁধে দেওয়া হয় গণধোলাই। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ। শেষে বৃদ্ধের অভিযোগের ভিত্তিতেই প্রতারক যুবককে গ্রেফতার করে পুলিশ। 

ঘটনা প্রসঙ্গে বৃদ্ধ টিকিট বিক্রেতা বলেন, “দিন পনেরো আগে টিকিট ভাঙিয়ে নিয়ে যায়। প্রথমদিনে ও সাড়ে বারোশো টাকা নিয়ে যায়। তার পরে ২২০০ টাকা নিয়ে যায়। এদিকে এরপর প্রায় ২৫ দিন ও এখানে আর আসেনি। এদিকে এদিন আবার সাড়ে বারোশো টাকার দাবিতে ও আসে। ওর টিকিটে পুরস্কার পড়েনি। তারপরেও নম্বর বদলে ও টাকা চুরি করে নিয়ে যায়। ও যে টিকিটগুলি আনে তাতে নম্বর কেটে বসানো আছে বলে আমি পরে দেখি। ও যে চিটিং করছে আগে আমি বুঝতে পারিনি। তবে এখন বুঝতে পেরেছি।”