Arjun Singh: ‘বিজেপি কাউকে বিশ্বাস করে না, তাই হোটেলবন্দি করে রাখে’, ‘হোটেল রাজনীতি’ মুখ খুললেন ‘বিজেপি’ সাংসদ অর্জুন

Arjun Singh: হোটেলের বাইরেও রীতিমতো উৎসবের মেজাজ ছিল। কিন্তু বিজেপি বিধায়কদের এইভাবে হোটেল-বন্দি করে রাখার বিষয়টি যথেষ্ট বিতর্ক উস্কে দিয়েছে।

Arjun Singh: 'বিজেপি কাউকে বিশ্বাস করে না, তাই হোটেলবন্দি করে রাখে', 'হোটেল রাজনীতি' মুখ খুললেন 'বিজেপি' সাংসদ অর্জুন
অর্জুন সিং
Follow Us:
| Edited By: | Updated on: Jul 18, 2022 | 11:07 AM

কলকাতা: “ছেলে কোথায় ভোট দেবে, সেটা তাঁর ব্যক্তিগত ব্যাপার। বিজেপি কাউকে বিশ্বাস করে না, তাই সবাইকে হোটেলবন্দি করে রাখে।” কটাক্ষ করলেন সদ্য তৃণমূলে যোগ দেওয়া অর্জুন সিং। যদিও তিনি এখনও খাতায় কলমে বিজেপি সাংসদই রয়েছেন অর্জুন। সকাল দশটা বেজে একুশ মিনিটে রাষ্ট্রপতি ভোট দিতে বাড়ি থেকে বের হন অর্জুন সিং। তবে পুত্র পবন সিং কাকে ভোট দেবেন, তাঁর এটা ব্যক্তিগত ব্যাপার। তাঁর বক্তব্য, বিজেপি যেভাবে তাঁদের সাংসদ-বিধায়কদের হোটেলবন্দি করে রেখেছেন, তাতে বোঝা যায় বিজেপি কাউকে বিশ্বাস করে না। অর্জুনের কথা, “ভোট কাউকে আটকে রেখে দেওয়ানো যায় না।”

অর্জুন সিং আরও বলেন, “উপ রাষ্ট্রপতি এনডিএ প্রার্থী জগদীপ ধনখড়, তাতে শাসক দলের স্বস্তি-অস্বস্তির কোনও ব্যাপার নেই।” প্রসঙ্গত, রাষ্ট্রপতি নির্বাচনের আগে হোটেলবন্দি থেকেছেন বিজেপি বিধায়করা। পরে দশটা নাগাদ দল বেঁধে হোটেল থেকে বাসে রওনা দেন বিধানসভায়। হোটেলের বাইরেও রীতিমতো উৎসবের মেজাজ ছিল। কিন্তু বিজেপি বিধায়কদের এইভাবে হোটেল-বন্দি করে রাখার বিষয়টি যথেষ্ট বিতর্ক উস্কে দিয়েছে। রাজনৈতিক বিশ্লেষকদের মতে, ক্রস ভোটিংয়ের আশঙ্কা থেকেই এমন সিদ্ধান্ত। এই বিষয়টিকে নিয়ে কটাক্ষ করেছে তৃণমূলও। ‘রিসর্ট রাজনীতির বিতর্ক’ রাষ্ট্রপতি নির্বাচনের একটি বড় ইস্যু হয়ে দাঁড়িয়েছে।  রাজনৈতিক বিশেষজ্ঞরা বলছেন, বিজেপির হাত ধরেই বাংলায় রিসর্ট রাজনীতির আমদানি হয়েছে। সেই বিতর্কেই এদিন মুখ খুললেন অর্জুন সিং।