Partha Chatterjee Arpita Mukherjee: অর্পিতার বেলঘরিয়ার ফ্ল্যাটে কারা কারা আসতেন? এবার আবাসনের সম্পাদককে তলব ইডির

Partha Chatterjee Arpita Mukherjee: অঙ্কিতের কাছ থেকে এর আগেও গুরুত্বপূর্ণ বেশ কিছু তথ্য পেয়েছেন ইডি আধিকারিকরা। অঙ্কিত আগে দাবি করেছিলেন, বেলঘরিয়ার ওই আবাসনে যেতে সাংসদ সৌগত রায়ও।

Partha Chatterjee Arpita Mukherjee: অর্পিতার বেলঘরিয়ার ফ্ল্যাটে কারা কারা আসতেন? এবার আবাসনের সম্পাদককে তলব ইডির
অর্পিতার বাড়ি থেকে উদ্ধার টাকা
Follow Us:
| Edited By: | Updated on: Aug 01, 2022 | 11:16 AM

উত্তর ২৪ পরগনা: পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিত মুখোপাধ্যায়ের বেলঘরিয়া রথতলা ক্লাব টাউন আবাসন থেকে উদ্ধার হয়েছে প্রায় ২৭ কোটি ৯০ লক্ষ টাকা। উদ্ধার হয়েছে আরও সোনার বাঁট, গয়না, বিষ্ণুমূর্তি-সহ আরও অনেক জিনিস। ঘটনার পরই ওই আবাসনের সম্পাদককে জিজ্ঞাসাবাদ করেন ইডি আধিকারিকরা। আবাসনেও একাধিকবার তদন্ত চালিয়েছেন ইডি আধিকারিকরা। এবার সম্পাদককেই ডেকে জিজ্ঞাসাবাদ করবেন তদন্তকারীরা। তাঁকে সিজিও কমপ্লেক্সে ডেকে পাঠানো হয়েছে।

বাইরে থেকে অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাটে কারা কারা আবাসনে আসতেন, সেই তালিকা হাতে পেতে চাইছেন তদন্তকারীরা। সেক্ষেত্রে আবাসনের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখতে চান তদন্তকারীরা। সোমবার ‘অপা’কাণ্ডে তদন্তের জন্য বেলঘরিয়ার ক্লাব টাউনের সম্পাদক অঙ্কিত চৌগাড়িয়াকে সল্টলেকের সিজিও কমপ্লেক্সে ডেকে পাঠিয়েছেন ইডি আধিকারিকরা। অঙ্কিত জানিয়েছেন, আবাসনের বিভিন্ন নথি চেয়ে তাঁকে সিজিও কমপ্লেক্সে ডেকে পাঠানো হয়েছে। সেই মতো তিনি আবাসনের সমস্ত নথি ও কাগজপত্র নিয়ে সিজিও কমপ্লেক্সের উদ্দেশে রওনা দেবেন। তদন্তের জন্য ইডি আধিকারিকদের তিনি সব রকম সহযোগিতা করবেন বলেও জানিয়েছেন।

অঙ্কিতের কাছ থেকে এর আগেও গুরুত্বপূর্ণ বেশ কিছু তথ্য পেয়েছেন ইডি আধিকারিকরা। অঙ্কিত আগে দাবি করেছিলেন, বেলঘরিয়ার ওই আবাসনে যেতে সাংসদ সৌগত রায়ও। যদিও এর প্রেক্ষিতে সৌগত দাবি করেছেন, তিনি ওই আবাসনে যেতেন দলীয় কাজেই। কারণ ওই আবাসনেই রয়েছে দলীয় কার্যালয়। এই তত্ত্ব কার্যত খতিয়ে দেখতে চান তদন্তকারীরা।

অর্পিতার ফ্ল্যাটে আসলে কারা কারা আসতেন, সেটাই মূলত ইডির বিচার্য বিষয়। ফ্ল্যাটের শৌচাগারের দেওয়াল থেকেও উদ্ধার হয়েছে সারি সারি টাকা। সেই টাকার উৎস জানতে চাইছেন তদন্তকারীরা।