Basirhat TMC Joining: ‘পঞ্চায়েত নির্বাচনে যোগ্যদেরই প্রার্থী করা হবে’, একুশে জুলাইয়ের আগেই বিজেপিতে ভাঙন

Basirhat TMC Joining: সোমবার তৃণমূলের একুশে জুলাইয়ের প্রস্তুতি সভায় মিছিল করে যান এলাকার প্রচুর বিজেপি কর্মী সমর্থক। জনা পঞ্চাশেক মহিলা-ব্যক্তি তৃণমূলে যোগদান করেন।

Basirhat TMC Joining: 'পঞ্চায়েত নির্বাচনে যোগ্যদেরই প্রার্থী করা হবে', একুশে জুলাইয়ের আগেই বিজেপিতে ভাঙন
বসিরহাটে তৃণমূলে যোগদান
Follow Us:
| Edited By: | Updated on: Jul 18, 2022 | 2:36 PM

বসিরহাট: একুশে জুলাইয়ের আগে বসিরহাটে ফের বিজেপিতে ভাঙন। বিজেপি থেকে তৃণমূলে যোগ দিলেন ৫০ জন তৃণমূল নেতা-কর্মী সমর্থক। বসিরহাট মহকুমার বসিরহাট ১নং ব্লকের নিমদাঁড়িয়া-কোদালিয়া গ্রাম পঞ্চায়েতের শাঁকচূড়ায় তৃণমূলের একুশে জুলাইয়ের প্রস্তুতি চলছে জোরকদমে।

সোমবার তৃণমূলের একুশে জুলাইয়ের প্রস্তুতি সভায় মিছিল করে যান এলাকার প্রচুর বিজেপি কর্মী সমর্থক। জনা পঞ্চাশেক মহিলা-ব্যক্তি তৃণমূলে যোগদান করেন। তাঁদের হাতে দলীয় পতাকা তুলে দেন বসিরহাট দক্ষিণের বিধায়ক সপ্তর্ষি বন্দ‍্যোপাধ্যায়। সঙ্গে ছিলেন উত্তর ২৪ পরগণা জেলা পরিষদের সদস্য শাহানুর মণ্ডল ও নিমদাঁড়িয়া-কোদালিয়া গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান সাহারাব মণ্ডল-সহ একাধিক তৃণমূল নেতৃত্ব। বিজেপি ত‍্যাগী নেতা সঞ্জয় দাস বলেন, “তৃণমূলের উন্নয়নের শরিক হতে মমতা বন্দ্যোপাধ্যায়ের আদর্শে অনুপ্রাণিত হয়ে আমরা তৃণমূলে যোগদান করলাম। আগামী দিনে এই দলের হয়ে কাজ করব।”

উত্তর ২৪ পরগণা জেলা পরিষদের সদস্য শাহানুর মন্ডল বলেন, “সামনে পঞ্চায়েত ভোট, প্রস্তুতি সভার মধ্য দিয়ে আমরা কর্মীদের বার্তা দিচ্ছি স্বচ্ছ ও যোগ্য নেতা কর্মীদের এবারের পঞ্চায়েত নির্বাচনে প্রার্থী করা হবে। দল দুর্নীতির সঙ্গে কোন আপোস করবে না। এরপর ২০২৪। যেভাবে কেন্দ্রীয় সরকার সব বেসরকারিকরণ করছে, পাশাপাশি গ্যাস-সহ একাধিক জ্বালানির দ্রব্যমূল্য বৃদ্ধিতে মানুষ নাজেহাল হয়ে যাচ্ছে, তাতে ২০২৪ সালে কেন্দ্র থেকে বিজেপিকে উৎখাত করাই আমাদের মূল লক্ষ্য।”

করোনা পরিস্থিতি গত দু’বছরে একুশে জুলাইয়ের সমাবেশ ভার্চুয়ালি হয়েছে। এবার ধর্মতলায় বিশাল জমায়েতের চ্যালেঞ্জ নিয়েছে তৃণমূল। পঞ্চায়েত নির্বাচনের মূল মন্ত্র এখান থেকেই কর্মীদের দিয়ে দিতে পারেন ‘সুপ্রিমো’। ফলে এবারের একুশে জুলাই ঘিরে কর্মীদের মধ্যে উন্মাদনা তুঙ্গে।