Bhatpara Bomb Blast: বালক মৃত্যুর পর আবারও ভাটপাড়ায় বোমা উদ্ধার

Bhatpara Bomb Blast: মঙ্গলবারের বোমা ফেটে বালক মৃত্যুর ঘটনায় পুলিশ দু'জনকে আটক করেছে। তাদেরকে দফায় দফায় জিজ্ঞাসাবাদ চালাচ্ছে পুলিশ।

Bhatpara Bomb Blast: বালক মৃত্যুর পর আবারও ভাটপাড়ায় বোমা উদ্ধার
বোমা উদ্ধার ফাইল ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Oct 26, 2022 | 11:34 AM

উত্তর ২৪ পরগনা: ফের ভাটাপাড়া রিলায়েন্স জুটমিল শ্রমিক লাইন থেকে বোমা উদ্ধার করল ভাটপাড়া থানার পুলিশ। কারা কী কারণে এই বোমা রেখেছিল, তার তদন্তে পুলিশ। তবে ওই এলাকায় আর কোন জায়গায় বোমা মজুত আছে কিনা তার তদন্ত এবং তল্লাশি করে দেখছে পুলিশ। তবে মঙ্গলবারের বোমা ফেটে বালক মৃত্যুর ঘটনায় পুলিশ দু’জনকে আটক করেছে। তাদেরকে দফায় দফায় জিজ্ঞাসাবাদ চালাচ্ছে পুলিশ।

ভাটপাড়ায় মঙ্গলবার সকালে এক মর্মান্তিক ঘটনা ঘটেছে। রেললাইনের ধারে পড়ে ছিল তাজা বোমা। বল ভেবে খেলতে গিয়ে কালীপুজোর পরের দিন সকালে সেই বোমা ফেটেই মৃত্যু হয় এক বালকের। আহত হয় আরও দুজন। তাদেরকে ভর্তি করা হয় হাসপাতালে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় আরপিএফ, জিআরপিএফ। কিন্তু বোমা উদ্ধারের পরও কেটে যায় পাঁচ ঘণ্টা। রেললাইনের ধারেই পড়তে থাকতে দেখা যায় আরও একটি তাজা বোমা। পাশ দিয়েই চলতে থাকে ট্রেন।  বোমা কে উদ্ধার করবে, তা নিয়েই চলতে থাকে টানাপোড়েন। আরপিএফের তরফে বলা হয়, বোমা জিআরপিএফ উদ্ধার করবে। খবর পেয়ে ঘটনাস্থলে যান স্থানীয় কাউন্সিলর। বোমা কে উদ্ধার করবে, তা নিয়ে সন্ধিহান ছিলেন তিনিও।  তারপর ঘটনাস্থলে পৌঁছয় সিআইডি-র বম্ব স্কোয়াড। পাঁচ ঘণ্টা পর তাজা বোমাটিকে উদ্ধার করা হয়। উদ্ধার হয় মশলা, বিস্ফোরক। কিন্তু এই ঘটনায় স্থানীয় বাসিন্দারা আতঙ্কিত হয়ে পড়েন।

এই ঘটনায় ভাটপাড়ার বাসিন্দারা আতঙ্কিত। কিন্তু সেই রেশ কাটার আগেই ঠিক তার পরের দিনই ভাটপাড়া থেকে উদ্ধার হয় তাজা বোমা। জুটমিল শ্রমিক লাইন থেকে বোমা উদ্ধার করল ভাটপাড়া থানার পুলিশ। দুষ্কৃতীরা সেখানে বসে বোমা বাঁধছিল, নাকি বোমা ফেলে গিয়েছিল, তা খতিয়ে দেখছে পুলিশ।