TMC Raju Sahani: তৃণমূল পুরপ্রধানের বাড়িতে উদ্ধার লক্ষ-লক্ষ টাকা, রাজুর পদত্যাগের দাবিতে বিজেপির বিক্ষোভ

Halisahar: এ দিন হালিশহর পুরসভার গেটার সামনে বিক্ষোভ দেখান বিজেপি নেতা-কর্মীরা। স্লোগান দিতে থাকেন, 'চোর ধরো, জেলে ভরো'।

TMC Raju Sahani: তৃণমূল পুরপ্রধানের বাড়িতে উদ্ধার লক্ষ-লক্ষ টাকা, রাজুর পদত্যাগের দাবিতে বিজেপির বিক্ষোভ
বিজেপির বিক্ষোভ (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Sep 03, 2022 | 12:46 PM

হালিশহর: হালি শহরে বিজেপির বিক্ষোভ। পুরসভার বাইরে বিক্ষোভে সামিল বিজেপি নেতা কর্মীরা। চিটফান্ড কেলেঙ্কারিতে গ্রেফতার তৃণমূল নেতা। সিবিআই-এর হাতে গ্রেফতার চেয়ারম্যান রাজু সাহানির বিরোধিতায় বিজেপি বিক্ষোভ পুরসভার বাইরে। ঘটনাস্থলে মোতায়েন রয়েছে বিশাল পুলিশ বাহিনী।

এ দিন হালিশহর পুরসভার গেটার সামনে বিক্ষোভ দেখান বিজেপি নেতা-কর্মীরা। স্লোগান দিতে থাকেন, ‘চোর ধরো, জেলে ভরো’। সংবাদ মাধ্যমের সামনে দাঁড়িয়ে এক বিজেপি নেত্রী বলেন, ‘আমরা এখানে শান্তিপূর্ণ বিক্ষোভ দেখাচ্ছি। গতকাল পুরসভার পুরপ্রধান রাজু সাহানির বাড়ি থেকে ৮৫ লক্ষ টাকা ও আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়েছে। তাঁকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে। এর বিরুদ্ধেই আমরা প্রতিবাদে নেমেছি। এগুলো সব চিটফান্ডের টাকা।’ এরপর তিনি বলেন, ‘আমরা শান্তিপূর্ণ প্রতিবাদ করছিলাম। পুলিশ আক্রমণ করে। পুলিশ মেরে হাতে চামড়া গুটিয়ে দিয়েছে। পুলিশ আমাদের প্রতিবাদ মিছিল আটকে দিয়েছে। আমাদের বেধড়ক ভাবে মারধর করা হয়।’ যুব মোর্চার আর এক কর্মী বলেন, ‘আমরা এখানে শান্তিপূর্ণভাবে প্রতিবাদ করছি। যুব মোর্চা দাবি রাখছে রাজু সাহানির পদত্যাগের। ওনাকে পদত্যাগ করতেই হবে। নয়ত আমাদের এই আন্দোলন চলবে। কিন্তু পুলিশ যেভাবে আমাদের উপর আক্রমণ করছে তার প্রতিবাদ আমাদের করতেই হবে। এর উত্তর আমরা দেব।’

বস্তুত, শুক্রবার তৃণমূল পরিচালিত হালিশহর পুরসভার চেয়ারম্যান রাজু সাহানিকে গ্রেফতার করে সিবিআই।আর্থিক প্রতারণার অভিযোগে তাঁকে নিউটাউন থেকে গ্রেফতার করা হয়েছে। সিবিআই সূত্রে খবর, রাজু গ্রেফতার হতেই তাঁর নিউটাউনের ফ্ল্যাট থেকে থেকে উদ্ধার হয় নগদ ৮০ লক্ষ টাকা। তাঁর ফ্ল্যাটে তল্লাশি চালিয়ে এই টাকা উদ্ধার হয় বলে সিবিআই সূত্রে খবর। এদিকে এই টাকা উদ্ধারের পরই নিউটাউন থেকে সিবিআই হালিশহরে হানা দেয়। রাজুকে সঙ্গে নিয়েই এদিন হালিশহরে আসেন কেন্দ্রীয় তদন্তকারীরা।