CBI Chitfund Probe: বীজপুরের বিধায়ক সুবোধ অধিকারীর বাড়িতে CBI হানা, চিটফান্ডের শিকড় খুঁজতে তৎপর গোয়েন্দারা

CBI Probe: রবিবার সাত সকালে বিধায়কের বাড়িতে পৌঁছে যান কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। এর পাশাপাশি হালিশহরে এক রাজু ঘনিষ্ঠের বাড়িতে হানা দিয়েছেন কেন্দ্রীয় গোয়েন্দারা।

CBI Chitfund Probe: বীজপুরের বিধায়ক সুবোধ অধিকারীর বাড়িতে CBI হানা, চিটফান্ডের শিকড় খুঁজতে তৎপর গোয়েন্দারা
বিধায়ক সুবোধ অধিকারী
Follow Us:
| Edited By: | Updated on: Sep 04, 2022 | 10:20 AM

বীজপুর : আরও সক্রিয় সিবিআই। চিটফান্ডের শিকড় কতদূর ছড়িয়ে রয়েছে, তা খুঁজে বের করতে তৎপর গোয়েন্দারা। এবার হানা বীজপুরের বিধায়ক সুবোধ অধিকারীর বাড়িতেও। রবিবার সাত সকালে বিধায়কের বাড়িতে পৌঁছে যান কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। এর পাশাপাশি হালিশহরে এক রাজু ঘনিষ্ঠের বাড়িতে হানা দিয়েছেন কেন্দ্রীয় গোয়েন্দারা। হালিশহর ও বীজপুর মিলিয়ে মোট ছয়টি জায়গায় অভিযান চালাচ্ছেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকদের।

সিবিআই-এর এক আধিকারিক জানিয়েছেন, বীজপুর বিধানসভার ছয় জায়গাতে অভিযান চালাচ্ছেন তাঁরা। সূত্রের খবর, সেই তালিকায় রয়েছে বীজপুরের বিধায়ক সুবোধ অধিকারীর বাড়ি, কাচড়াপাড়া পুরসভার চেয়ারম্যান কমল অধিকারীর বাড়ি, কাচড়াপাড়া পুরসভার কাউন্সিলর ঝুম্পা সিং-এর বাড়ি। এছাড়াও রাজু-ঘনিষ্ঠ আরও তিন জায়গাতে সিবিআই হানা দিয়েছে।

উল্লেখ্য, চিটফান্ড কাণ্ডে ধৃত কাউন্সিলর রাজু সাহানি রাজনৈতিক মহলে বীজপুরের বিধায়ক সুবোধ অধিকারীর ঘনিষ্ঠ বলেই পরিচিত। সেই সূত্র ধরেই বিধায়ক সুবোধ অধিকারীর বাড়িতে হানা দিয়েছেন কেন্দ্রীয় গোয়েন্দারা। সিবিআই অভিযান প্রসঙ্গে বিধায়ক সুবোধ অধিকারীর ভাই তথা কাঁচরাপাড়ার চেয়ারম্যান কমল অধিকারীর সঙ্গে কথা বলেন টিভি নাইন বাংলার প্রতিনিধি। তিনি বলেন, “কারও সঙ্গে যদি ভাল সম্পর্ক থাকে, তাঁর ব্যক্তিগত বিষয় যে জানা থাকবে, এমন নয়। তিনি যদি শেয়ার করে থাকতেন, তাহলে বিষয়টি পরিষ্কার থাকত। তাহলে আমরা সেই বিষয়ে বলতে পারতাম। এটি ওর নিজের ব্যক্তিগত ব্যাপার এবং এটি ২০১৪ সালের ঘটনা। এর সঙ্গে আমাদের কোনও যোগ নেই।”

রাজু সাহানি প্রসঙ্গে বিধায়কের ভাই আরও বলেন, “এটি  আমরা জানতাম না। আমার নিজেরও খুব খারাপ লাগছে যে একজন শিক্ষিত, ভাল ছেলে এর সঙ্গে জড়িত রয়েছে। আমার খুব ভাল বন্ধু ছিল। যে অভিযোগ ওর বিরুদ্ধে এসেছে, সেখানে সিবিআই সিবিআই-এর কাজ করতেই পারে।”

এদিকে বিধায়ক সুবোধ অধিকারী বাড়িতে সিবিআই অভিযান নিয়ে সৌগত রায় বলেন, “সিবিআই সিবিআই-এর কাজ করছে। আমরা আমাদের কাজ করব। সিবিআই এখনও পর্যন্ত কিছু প্রমাণ করছে না। এখানে ওখানে অভিযান চালাচ্ছে, অ্যারেস্ট করছে। সে তো পরে প্রমাণ হবে কে দোষী, কে না দোষী। আমরা তো বলছি সিবিআই ও ইডিকে কেন্দ্রীয় সরকার এবং বিজেপি ব্যবহার করছে রাজনৈতিক উদ্দেশ্যে। সুবোধ অধিকারী তো কম, অভিষেক বন্দ্যোপাধ্যায়কেও যেতে হচ্ছে ইডিতে। তবে এই সবে কিছু হবে না। যে দোষ করেছে শাস্তি পাবে। যে দোষ করেনি মুক্ত হবে এবং মানুষ আমাদের সঙ্গে থাকবে।”