Barrackpore: বাকি ছিল ঋণের টাকা, মহিলাকে মেরে পা ভেঙে দেওয়ার অভিযোগ সিভিক ভলান্টিয়ারের বিরুদ্ধে

North 24 Parganas: শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার জেঠিয়া থানা এলাকায়। প্রমোদ সাউ নামে ওই সিভিক ভলান্টিয়ারকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ। ঘটনায় রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে এলাকায়।

Barrackpore: বাকি ছিল ঋণের টাকা, মহিলাকে মেরে পা ভেঙে দেওয়ার অভিযোগ সিভিক ভলান্টিয়ারের বিরুদ্ধে
মহিলাকে মারধরের অভিযোগে গ্রেফতার সিভিক ভলান্টিয়ার
TV9 Bangla Digital

| Edited By: Soumya Saha

Aug 06, 2022 | 12:58 PM

জেঠিয়া : রাজ্যে বিভিন্ন সময়ে সিভিক ভলান্টিয়ারের (Civic Volunteer) ‘দাদাগিরির’ অভিযোগ উঠেছিল। তবে এবার আরও ভয়ঙ্কর কাণ্ড। পূজা চৌধুরী নামে এক মহিলাকে বেধড়ক মারধরের অভিযোগ উঠল পেশায় সিভিক ভলান্টিয়ার এক ব্যক্তির বিরুদ্ধে। রীতিমতো তাণ্ডব চালানোর অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। মহিলাকে বাড়িতে চড়াও হয়ে ভাঙচুর চালানো হয়েছে বলেও অভিযোগ। শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার জেঠিয়া থানা এলাকায়। প্রমোদ সাউ নামে ওই সিভিক ভলান্টিয়ারকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ। ঘটনায় রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে এলাকায়। আবারও প্রশ্ন উঠতে শুরু করেছে সিভিক ভলান্টিয়ারের ভূমিকা নিয়ে।

কী কারণে এমন হামলা চালাল ওই সিভিক ভলান্টিয়ার? জানা গিয়েছে, পেশায় সিভিক ভলান্টিয়ার প্রমোদ সাউয়ের থেকে কিছু টাকা ধার নিয়েছিলেন কাপা এলাকার বাসিন্দা পূজা চৌধুরী। ধার নেওয়া টাকার অঙ্ক নয় হাজার। লকডাউনের সময়ে ১০ শতাংশ হার সুদে ওই টাকা ধার নিয়েছিলেন ওই মহিলা। সেই টাকার অনেকটা ফেরতও দিয়ে দিয়েছিলেন। ছয় হাজার টাকা ঋণ ইতিমধ্যেই পরিশোধ করে দিয়েছিলেন তিনি। বাকি থাকা হাজার চারেক টাকাও ধীরে ধীরে শোধ করে দিচ্ছিলেন পূজা চৌধুরী। কিন্তু এরই মধ্যে শুক্রবার পূজা চৌধুরীর বাড়িতে চড়াও হয় পেশায় সিভিক ভলান্টিয়ার প্রমোদ সাউ।

এই খবরটিও পড়ুন

বাড়িতে রীতিমতো তাণ্ডব চালানোর অভিযোগ ওঠে ওই সিভিক ভলান্টিয়ারের বিরুদ্ধে। মহিলাকে মারধর করে তাঁর পা ভেঙে দেওয়া হয় বলে অভিযোগ। বাড়িতেও ভাঙচুর চালানো হয়েছে। প্রমোদ সাউয়ের এ হেন ‘দাদাগিরি’তে বেজায় বিরক্ত স্থানীয় বাসিন্দারাও। আক্রান্ত মহিলা এই বিষয়ে জানিয়েছেন, “দেড় মাস ধরে আমি টাকা দিতে পারছিলাম না। তাই এর আগেও এসে আমাকে খুব গালাগালি দেয় এবং আমাকে মারধর করে। বলে, আমি গ্রিন পুলিশে চাকরি করি, আমাকে কেউ কিছু বলতে পারবে না। তখন কিছু বলিনি। এরপর আবারও এমন করল। তিন-চার বার এমন হল।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla